আন্দোলন করে খালেদা জিয়াকে মুক্ত করা যাবেনা:মন্তব্য মাহবুব উল আলম হানিফের

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১৬ ২০১৮, ০০:২৩

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য মাহাবুব উল আলম হানিফ বলেন, বিএনপি নেত্রী বেগম খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাতের মামলায় কারাগারে আছে। আন্দোলন করে তাকে মুক্ত করা যাবেনা। আইনি লড়াই করেই তাকে মুক্ত করতে হবে। খালেদা জিয়াকে মুক্তি না দিলে বিএনপি নির্বাচনে আসবে না এটা শুধু দরকষাকষি ছাড়া কিছুই না। আমরা বিশ্বাস করি নির্বাচনের সময় সকল দলের অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠিত হবে।
রবিবার দুপুরে মেহেরপুর কমিউনিটি সেন্টার মিলনায়তনে ঐতিহাসিক ১৭ এপ্রিল মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে জেলা আওয়ামী লীগের আয়োজনে বর্ধিত সভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন।
তিনি আরও বলেন, ইতিহাস যতদিন থাকবে ততদিন এই মুজিবনগরের ইতিহাস থাকবে। মুজিবনগরকে অস্বীকার করা মানে বাংলাদেশকে অস্বীকার করা। কারণ এই মুজিবনগরে প্রথম সরকার শপথ নিয়েছিল। যে কারণে এই জেলার সকল মানুষ জাতির জন্য গর্বিত। তিনি মুজিবনগর দিবস সফল করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে দলে দলে যোগদান করার আহবান জানান।
জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ খালেকের সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তব্য দেন মেহেরপুর-২ (গাংনী) আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য জয়নাল আবেদীন, জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি গোলাম রসুল, জেলা পরিষদের সাবেক প্রশাসক ও জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মিয়াজান আলী, জেলা আওয়ামীলীগের সহসভাপতি আব্দুস সামাদ বাবলু বিশ্বাস, শহর আওয়ামীলীগের সভাপতি অ্যাড. ইয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক আক্কাস আলী, মেহেরপুর পৌর মেয়র ও জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন, গাংনী উপজেলা আওয়ামীলীগের সভাপতি সহিদুজ্জামান খোকন, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, মুজিবনগর উপজেলা শাখার সভাপতি জিয়া উদ্দিন বিশ্বাস, সাধারণ সম্পাদক আমাম হোসেন মিলু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন চুন্নু, বুড়িপোতা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ জামান, কেন্দ্রীয় মহিলা আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য শামিম আরা হীরা, জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী তহমিনা খাতুন, সাধারণ সম্পাদিকা লাভলী ইয়াসমিন, জেলা যুব মহিলা লীগের সভানেত্রী সৈয়দা মোনালিসা হোসেন, জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক আরিফুল এনাম বকুল, জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুস সালাম বাধন প্রমুখ। বর্ধিত সভায় জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।