আঞ্জুমানে হেফাজতে ইসলামের পূর্ণাঙ্গ কমিটি গঠন: আমীর মুফতি ফারুক, মহাসচিব অধ্যাপক সবুর

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ২২ ২০২০, ২১:৩১

এম. এম আতিকুর রহমান:

আঞ্জুমানে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় মজলিসে শুরার বার্ষিক অধিবেশন আজ ২২ অক্টোবর দুপুর ১২টা থেকে বরুণার মসজিদে ক্বাদিমে অনুষ্ঠিত হয়।

ওলিকুল শিরোমনী আল্লামা মুফতী রশীদুর রহমান ফারুক পীর সাহেব বরুণী’র সভাপতিত্বে দুই অধিবেশনে শুরা সদস্যরা বিস্তারিত আলোচনা করে সর্বসম্মতিক্রমে মুফতি রশীদুর রহমান ফারুক বর্ণভীকে আমীর ও বড়লেখার কৃতি সন্তান অধ্যাপক মাওলানা আবদুস সবুরকে মহাসচিব নির্বাচিত করা হয়েছে।

নায়েবে আমীররা হলেন মাওলানা সাইদুর রহমান বর্ণভী, মাওলানা ওলিউর রহমান বর্ণভী, আল্লামা আব্দুল বারী ধর্মপুরী, মাওলানা আবদাল হোসেন খান, মাওলানা নুরে আলম হামিদী, মাওলানা বদরুল আলম হামিদী, কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মাওলানা শাহ নজরুল ইসলাম, বিভাগীয় সাংগঠনিক সম্পাদকরা হলেন শায়েখ মাওলানা মুজাদ্দিদ আলী, মাওলানা মুজিবুর রহমান মুজাহিদ, মুফতি শফিকুর রহমান সিলেট, মাওলানা জাবের আহমদ হবিগঞ্জি, মাওলানা হেলাল আহমদ হেতিমগঞ্জি, মাওলানা লুৎফুর রহমান জাকারিয়া কমলগঞ্জি। অর্থ সম্পাদক মুফতি হিফজুর রহমান ফুয়াদ, প্রচার সম্পাদক মাওলানা জিয়া উদ্দিন ইউসুফ প্রমুখ।

এছাড়াও আমীরে আঞ্জুমানে ও মহাসচিব অন্যান্য সম্পাদকীয় ও সদস্যবৃন্দ নিযুক্ত করবেন মর্মে শুরা অধিবেশনে সিদ্ধান্ত গৃহীত হয়।