একুশে জার্নাল’র বর্ণাঢ্য পথ চলা শুরু

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ২৬ ২০১৮, ১৯:৪০

একুশে জার্নালের ওয়েবসাইট উদ্বোধনকালে সম্পাদক কে আই ফেরদৌস, সহসম্পাদক মাসরুর আহমেদ বুরহানসহ অতিথিবৃন্দ


একুশে জার্নাল ডেস্ক:
ছাব্বিশে মার্চ ২০১৮ স্বাধীনতা দিবস থেকে মুক্তচিন্তায় বিশ্বাসী অনলাইন বাংলা নিউজ পোর্টাল ‘একুশে জার্নাল’ বর্ণাঢ্য পথ চলা শুরু।
সোমবার দুপুরে লন্ডন আলতাব আলী পার্ক,শহিদ মিনার প্রাঙ্গণে “মুক্তচিন্তার অনলাইন ঠিকানা” এই স্লোগানকে সামনে রেখে নিউজ পোর্টালের বর্ণাঢ্য উদ্বোধনী অনুষ্ঠান সমাপ্ত হয়েছে। এর সাথে শুরু হয়েছে একুশে জার্নালের পথ চলা।

মাওলানা হাফেজ সাইদুর রহমান আসাদ’র উপস্থাপনায়, হাফেজ মুফতি সালাতুর রহমান মাহবুব’র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হয় এ অনুষ্ঠান।
একুশে জার্নালের সম্পাদক কে আই ফেরদৌস স্বাগত বক্ত্যব্য প্রদানের পর বক্তব্য রাখেন
লেখক প্রফেসর মাওলানা আব্দুল কাদির সালেহ,টিভি লেকচারার মুফতি আব্দুল মুনতাকিম, সাংবাদিক কে এম আবু তাহির চৌধুরী,লেখক খতিব তাজুল ইসলাম, সাংবাদিক আবু সুফিয়ান চৌধুরী, সাংবাদিক মাওলানা তায়ীদুল ইসলাম,লেখক মাওলানা মাহবুবুর রহমান তালুকদার, আহরার সম্পাদক সালমান আহমদ, উপস্থাপক মাওলানা সাইদুর রহমান আসাদসহ বিভিন্ন লেখক সাংবাদিকগণ,কমিউনিটি নেতৃবৃন্দ।

বক্তাগন একুশে জার্নালসহ সংবাদ মধ্যমগুলোকে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করার আহবান জানান।
কলম আর ক্বলব যাতে একই জায়গায় থাকে সেদিকে দৃষ্টি রাখা জরুরী। কারো কাছে মাথা নত না করে মিডিয়াকে তার নিজস্ব নীতি সত্য ও বাস্তবকে সামনে রেখে এগিয়ে চলা উচিৎ বলে বলে মন্তব্য করেন।

একুশে জার্নাল টিম


এছাড়া উপস্থিত ছিলেন সমজাসেবক,সংগঠক মাওলানা গোলাম মুহাইমিন ফরহাদ চৌধুরী,একুশে জার্নাল’র সিনিয়র সাংবাদিক মাওলানা উবায়দুল্লাহ, মাওলানা আনিসুর রহমান,মাওলানা নোমান আহমেস, জাহেদ আহমেদ, মিফতাহ রাহমান, মাওলানা নাবিল আহমেদ, ইকবাল আলম, মাওলানা শেখ মুহিব সামাদ, ক্বারী আহমদ আলী,
একুশে জার্নালের সহসম্পাদক মুফতী মাসরুর আহমেদ বুরহান’র সমাপনী বক্তব্যের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি ঘোষণা করা হয়।
উল্লেখ্য, গত একুশে ফেব্রয়ারীতে একুশে জার্নাল এর প্রথম আত্নপ্রকাশ হয়। আজ ছিলো জার্নালের আনুষ্ঠানিক ওয়েবসাইট উদ্বোধন।