আগামীকাল শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল’র প্রথম বর্ষপূর্তি

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ১৫ ২০১৮, ১৫:১৯

একুশে জার্নাল নিউজ: মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের অঙ্গিকার নিয়ে প্রতিষ্ঠিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ২০১৭ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করে আগামীকাল ১৬ ডিসেম্বর ২০১৮ অগ্রগতির দ্বিতীয় বছরে পদার্পণ করবে, আলহামদুলিল্লাহ।

প্রতিষ্ঠার প্রথম বর্ষপূর্তি আগামীকাল রবিবার ১৬ ডিসেম্বর ২০১৮ জালালিয়া রোডস্থ শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে উদযাপন করা হবে।

শ্রীমঙ্গলবাসীর দীর্ঘদিনের স্বপ্নের লালিত প্রতিষ্ঠান শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল’র অগ্রগতির পেছনে রয়েছ বিশ্বপালনকর্তা বিশেষ অনুগ্রহ এবং সম্মানিত অভিভাবক, শিক্ষার্থী, শুভাকাঙ্খীমহল, প্রতিষ্ঠানের পরিচালকমন্ডলীর সদস্য, পরিচালনা কমিটির সদস্যসহ শিক্ষকদের অক্লান্ত প্রচেষ্টা, আন্তরিক ভালোবাসা ও দোয়া।

মহামহিম আল্লাহর দরবারে অগণিত কৃতজ্ঞতা, যার অশেষ কৃপায় শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল পড়ালেখার মানদন্ডে ইতোমধ্যে সেরা পাঠদানের স্বীকৃতি অর্জন করতে পেরেছে সচেতন অভিভাবক এবং শুভাকাঙ্খীমহল থেকে। প্রতিষ্ঠার প্রথম বছরেই প্রতিষ্ঠানটি প্রাথমিক শিক্ষা অধিদপ্তর কর্তৃক প্রাথমিক বিদ্যালয় ই-ব্যবস্থাপনায় নিবন্ধিত হয়েছে। বিদ্যালয়ের ইএমআইএস কোড নং: ৬০৪০৬১১১০।

সম্মানিত অভিভাবক!
শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল প্রতিষ্ঠা হয়েছে একমাত্র মানসম্মত ও যুগোপযোগি শিক্ষা প্রদানের প্রত্যয় নিয়েই। কোনো বণিজ্যিক মনোভাব নিয়ে নয়। আমরা চাই গতানুগতিক শিক্ষা ব্যবস্থার পরিবর্তে আধুনিক এবং মানসম্মত শিক্ষা ব্যবস্থা। আমাদের একটি প্রতিপাদ্য হচ্ছে-‘বইয়ের চাপ কমাবো, শিক্ষার মান বাড়াবো’। শুধু বাণিজ্যিক মানসিকতায় বই বৃদ্ধি করে ব্যবসায়িক ফায়দা আর শিক্ষার্থীদের বইয়ের বোঝা বহন করার বিপক্ষে আমরা।

পরিচ্ছন্ন পরিবেশ, কোলাহল ও দূষণমুক্ত এবং সবুজ শ্যামল নয়নাভিরাম নৈসর্গিক প্রাকৃতিক দৃশ্য পরিবেষ্টিত পৌর এলাকায় অবস্থিত আমাদের মনোরম ক্যাম্পাস আপনার সন্তানকে স্বাগত জানাতে প্রস্তুত। মানসম্মত শিক্ষা ও মনোরম ক্যাম্পাসে রয়েছে শিক্ষার্থীদের টিফিন বিরতিতে আনন্দ-বিনোদনের জন্য রয়েছে খেলাধুলা সামগ্রী, চিড়িয়াখানাসহ সব ধরণের পশু-পাখি দেখার সুবর্ণ সুযোগ। দৈনিক সমাবেশের জন্য রয়েছে প্রশস্ত মাঠ