আওয়ামী লীগ-বিএনপি’র কাছে দেশের মানুষ নিরাপদ নয়

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ২৬ ২০২১, ২২:৪৬

স্টাফ করেসপন্ডেন্ট রংপুর: জাতীয় পার্টির মহাসচিব, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য মুজিবুল হক চুন্নু বলেছেন, সহিংসতা এবং জোর করে ভোট নেয়া বন্ধ না হলে আগামীতে জাতীয় পার্টিও ইউনিয়ন পরিষদসহ যে কোন নির্বাচন বর্জন করবে।

তিনি বলেন, জনগণের ভোট ছাড়াই এখন জনপ্রতিনিধি নির্বাচনের কালচার শুরু হয়েছে। আওয়ামীলীগ নেতাকর্মীদের কাছে মনোনয়নই এখন মুখ্য, কারণ মনোনয়ন পেলে জোর করেই নির্বাচিত হওয়া যায়। চূন্নু বলেন, আওয়ামী লীগ-বিএনপি’র কাছে দেশের মানুষ কখনোই নিরাপদ নয়। সবসময়ই দল দুটি জনগণের মৌলিক অধিকার হরণ করেছে। সুশাসন প্রতিষ্ঠা করতে ব্যর্থ হয়েছে। বিকেলে রংপুরের পল্লী নিবাসে সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেসেন মুহম্মদ এরশাদের মাজার জিয়ারত শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এ কথা বলেন তিনি।

এসময় দলটির সাবেক মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ দলটির শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।

এ সময় আগামী নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দেয়ার কথা ঘোষণা করে দলটির মহাসচিব বলেন জাতীয় পার্টি এখন পুরোপুরি বিরোধীদল। কোনো রাজনৈতিক দলের সঙ্গে এখন আর জাতীয় পার্টির যোগ নেই। এসময় তৃণমূলে দলকে সংগঠিত করে আগামীতে আবারও দলকে ক্ষমতায় নিয়ে আসার প্রত্যয় ব্যক্ত করেন তিনি।