অসুস্থ আমিরে হেফাজতের পাশে হাটহাজারীর মহাপরিচালক 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ২৫ ২০২১, ২০:৫৮

দেশের সর্ববৃহৎ অরাজনৈতিক দীনি সংগঠন হেফাজতে ইসলাম বাংলাদেশের আমির, মুজাহিদে মিল্লাত আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী’র শারীরিক খোঁজ খবর নিতে হাসপাতালে যান দেশের সর্ববৃহৎ দীনি শিক্ষা প্রতিষ্ঠান দারুল উলূম হাটহাজারী মাদরাসার মহাপরিচালক ও হেফাজতে ইসলাম বাংলাদেশের নায়েবে আমির আল্লামা ইয়াহিয়া সাহেব।

আজ ২৫ অক্টোবর সন্ধ্যায় ফটিকছড়িস্থ নাজিরহাট সেবা ক্লিনিকে তিনি আমিরে হেফাজতের শারীরিক খোঁজ খবর নেন।

ডাক্তার ও হাসপাতাল কর্তৃপক্ষের সাথে কথা বলে চিকিৎসার সার্বিক ব্যবস্থাপনায় তিনি সন্তোষ প্রকাশ করেন।

এসময় আল্লামা ইয়াহিয়া সাহেব বলেন, আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরী হচ্ছেন এজাতির জন্য আল্লাহ তাআলার বিশেষ রহমত। তিনি কর্মবীর ও আপোষহীন সিপাহসালার। দেশের এই ক্রন্তি লগ্নে তাঁর উপস্থিতি আমাদের জন্য অতীব জরুরি। আমি দেশবাসীর প্রতি বিশেষ আহবান জানাই, হযরতের দ্রুত সুস্থতা ও দীর্ঘ নেক হায়াতের জন্য বিশেষ ভাবে দুআ করবেন।

হাটহাজারীর মাদরাসার মহাপরিচালককে দেখে আমিরে হেফাজত কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, আল্লাহর বিশেষ রহমতে ও আপনাদের দুআয় আগের চেয়ে সুস্থতা অনুভব করছি। দেশবাসীকে আমার জন্য দুআ করতে বলবেন। দ্রুত সুস্থ হয়ে ইসলামের খেদমত করতে পারি।

এসময় উপস্থিত ছিলেন, হেফাজতে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব মাওলানা আইয়ুব বাবুনগরী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাওলানা মীর ইদরীস, নাজিরহাট বড় মাদরাসার সহকারী পরিচালক মাওলানা ইসমাইল, সাবেক হেফাজত নেতা মাওলানা জুনায়েদ, মাওলানা কামরুল কাসেমী, মাওলানা মুজিবুর রহমান, মুহাম্মাদ বিন হাবিব মাওলানা আজিজুল্লাহ প্রমুখ।