অমিতাভ বচ্চন, রঞ্জিত ও কোয়েল মল্লিক করোনা পজেটিভ

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ১২ ২০২০, ০১:০২

করোনা আক্রান্ত হয়ে শনিবার রাতে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি হয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন। টুইটারে নিজেই এই কথা জানিয়েছেন বিগ বি। খবর হিন্দুস্থান টাইমসের।

খবরে বলা হয়, অমিতাভ বচ্চন টুইটারে জানিয়েছেন, তিনি করোনা পজেটিভ। এই কারণে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার পরিবার ও যারা বাড়িতে কাজ করেন তাদেরও পরীক্ষা করা হয়েছে। তবে এখনও করোনা পরীক্ষার ফলাফল আসেনি।

টুইটারে বিগ বি জনসাধারণের কাছে আবেদন করেন, গত দশ দিনে তার সান্নিধ্যে যারা এসেছেন, তারা যেনো কোভিড পরীক্ষা করেন।

বলিউডে এর আগে কণিকা কাপুর ও কিরণ কুমার করোনায় আক্রান্ত হয়েছেন।

এদিকে টালিউডেও পড়েছে করোনার হানা। মারণভাইরাসের থাবা এবার কলকাতার মল্লিক পরিবারে। করোনায় আক্রান্ত হলেন অভিনেতা রঞ্জিত মল্লিক, স্ত্রী দীপা মল্লিক এবং মেয়ে কোয়েল মল্লিক। শুধু তাই নয়, কোয়েলের স্বামী নিসপাল সিংহ রানেও করোনায় আক্রান্ত হয়েছেন। আপাতত গৃহ পর্যবেক্ষণে রয়েছেন তাঁরা। বাড়ি থেকেই চিকিৎসা চলছে তাঁদের। তবে সুস্থ রয়েছে কোয়েল-রানের ছেলে।

শুক্রবার নিজেই টুইট করে এ কথা জানান কোয়েল। তিনি লেখেন, “মা-বাবা আমি এবং রানে করোনায় আক্রান্ত হয়েছি। আপাতত সবাই সেল্ফ কোয়রান্টিনে”। এ দিন নিসপাল বলেন, ‘‘আমারই প্রথম হালকা ঠান্ডা লেগেছিল, তাই টেস্ট করাই। পরে বাকিদেরও টেস্টে পজিটিভ আসে। তবে সম্প্রতি শহরের বাইরে কোথাও যাইনি।’’

মল্লিক পরিবারের ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে,  বেশ কিছু দিন ধরেই  করোনার উপসর্গ দেখা গিয়েছিল পরিবারের সদস্যদের মধ্যে। ছিল হাল্কা শ্বাসকষ্ট-জ্বর। পরীক্ষার জন্য তাঁদের লালরসের নমুনা সংগ্রহ করা হলে রিপোর্ট পজিটিভ আসে।