অনিয়ম হলে আমিও নির্বাচন বর্জন করবো: কাদের মির্জা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১১ ২০২১, ১৯:১৩

এম.এস আরমান,নোয়াখালী: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই বসুরহাট পৌরসভার মেয়র প্রার্থী আবদুল কাদের মির্জা অন্য প্রার্থিদের উদ্দেশ্য করে বলেন,বসুরহাট পৌর নির্বাচনে আগামী ১৬ জানুয়ারি যদি কোনো অনিয়ম হয়,দূর্নিতী হয় আমাকে জানাবেন, প্রয়োজনে আমি সহ সকলে একসাথে নির্বাচন বর্জন করবো। একা একা দুপুর ১২ টায় নির্বাচন বর্জনের নাটক বন্ধ করেন।

সোমবার (১১ জানুয়ারি) বেলা ১১ টায় বসুরহাট পৌরসভার রুপারী চত্বরে ব্যবসায়ীদের আয়োজনে নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আল্লাহর কসম করে বলেন,আমি সুষ্ঠ নির্বাচন চাই,সুষ্ঠ নির্বাচনের জন্য আমি প্রয়োজনে জীবন বিলিয়ে দিবো তবুও অনিয়ম হতে দিবোনা,কিন্তু প্রশাসন যদি অনিয়ম করে তাহলে সয্য করা হবেনা বলে কঠিন হুশিয়ারি দেন আবদুল কাদের মির্জা।

মির্জা কাদের আরো বলেন, আমার সঙ্গে ওবায়দুল কাদের নেই, জেলা-উপজেলা আওয়ামী লীগ নেই। ডিসি-এসপি নেই। নির্বাচন কর্মকর্তা নেই। আমার সঙ্গে আছে শুধু জনগণ।১৬ জানুয়ারির পৌরসভা নির্বাচনকে অবাধ ও সুষ্ঠ করতে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দিয়ে তিনি বলেন, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও বিতর্কিত করার নানা ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে। এমপি একরামুল করিম চৌধুরির ছেলের নেতৃত্বে বসুরহাট এলাকায় অস্ত্র সরবরাহ করা হচ্ছে। এগুলো বন্ধ করতে হবে।

বড় ভাই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরকে লক্ষ্য করে তিনি বলেন, এলাকার সংসদ সদস্য হিসেবে আপনারও দায়িত্ব রয়েছে এখানাকার ভোট সুষ্ঠ নিরপেক্ষ ও অবাধ করা । যারা তার (ওবায়দুল কাদেরের) শুভাকাঙ্খী তারা দয়া করে তাকে বোঝান। তিনি তো এখন আমার কথা শুনেন না। শুনেন তার শুভাকাঙ্খীদের কথা।

বসুরহাট পৌর নির্বাচনকে কেন্দ্র করে যদি আমার কোনো কর্মির উপর আঘাত আসে,যদি কোনো মায়ের বুক খালি হয়,যদি শান্ত পরিস্থিতি অশান্ত হয়,যদি বড় কোনো দূর্ঘটনা ঘটে যায় এর জন্য পুনরায় জেলা ডিসি ও এসপিকে দায়ি করার ঘোষনা দেন আবদুল কাদের মির্জা।