সীতাকুণ্ডে সনাতন বিদ্যার্থী সংসদের উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ১১ ২০২০, ২১:৪০

চট্রগ্রামের সীতাকুন্ড উপজেলা শাখার উদ্যোগে সনাতন বিদ্যার্থী সংসদ ত্রাণ সামগ্রী বিতরণ করেছে।

এতে সংগঠনটির আহ্বায়ক মৃন্ময় বসাক (অর্প) ও সদস্য সচিব ইমন দে এর নেতৃত্বে সম্মিলিত ভাবে উপজেলার অসহায় ও দুস্থ ৫০টি পরিবারের মাঝে উপহার সামগ্রীস্বরূপ (শুকনো খাবার) বিতরণের লক্ষ্যে উপজেলা নির্বাহী অফিসার মিল্টন রায়ের নিকট হস্তান্তর করা হয়েছে।

এ বিষয়ে সংগঠনের আহ্বায়ক মৃন্ময় বসাক অর্প বলেন,স্বল্প পরিসরে আমাদের এই উদ্যোগকে সাধুবাদ জানিয়ে সংগঠনের কেন্দ্রীয় ও প্রতিষ্ঠাতা সভাপতি শ্রী কুশল বরণ চক্রবর্তী আমাদের সকল প্রকার সাংগঠনিক দিকনির্দেশনা ও সহযোগিতা করেছেন।

এছাড়াও আমাদের প্রতিটি ইউনিয়নের বিদ্যার্থী ও শোভাকাংখীদের সহযোগিতায় আমরা সফল হয়েছি এবং আগামীতে সকল প্রকার সামাজিক ও সেবামূলক কর্মকান্ডের মাধ্যমে অসহায় ও সুবিধা বঞ্চিত মানুষের পাশে আমাদের এই সংগঠন প্রতিনিয়ত কাজ করে যাবে এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনা মোতাবেক বাংলার মানুষ যেন খাদ্যের কস্ট না পায় সে লক্ষ্যে আমরাও কাজ করে যাবো।

তিনি বলেন, এই মহৎ উদ্যোগের পাশাপাশি অত্র উপজেলায় গরীব ও অসহায় পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণে সরকারি, বেসরকারি ভাবে প্রতিনিয়তই বিশেষ সহযোগিতা করছেন সীতাকুন্ডের উপজেলা নিবার্হী অফিসার মিল্টন রায়।