সিলেট মেয়র ভেঙে দিলেন পররাষ্ট্রমন্ত্রীর বাড়ির দেয়াল

একুশে জার্নাল

একুশে জার্নাল

জানুয়ারি ২৯ ২০১৯, ১০:৩৪

সিলেট সিটির সড়ক প্রশস্থ করতে এবার সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনর বাসা হাফিজ কমপ্লেক্স এর দেয়াল ভাঙার কাজ শুরু করেছে সিলেট সিটি কর্পোরেশন (সিসিক)।

গত শনিবার সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী হাফিজ কমপ্লেক্সে গিয়ে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমিনের বড় ভাই ড. এ কে আব্দুল মুবিন এর কাছে সড়ক প্রশস্থকরণের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেয়ার অনুরোধ জানালে জনস্বার্থে সড়কের জন্য ৫ ফুট ভূমি ছেড়ে দেন তিনি। এরপর আজ সোমবার হাফিজ কমপ্লেক্সের প্রধান ফটকের সামনের গাছ কাটা ও দেয়াল ভাঙার কাজ শুরু করা হয়।

সড়ক প্রশস্থকরণের ধারাবাহিকতার অংশ হিসেবে পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন ও সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিতের বাড়ির প্রধান ফটকের দেয়াল ভাঙার কাজ শুরু হয় বলে জানান সিসিক মেয়র আরিফুল হক চৌধুরী। তিনি বলেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এবং পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনর বাসা হাফিজ কমপ্লেক্স এর ভূমি জনস্বার্থে ছেড়ে দেয়া দৃষ্টান্ত হয়ে থাকবে।

এসময় পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের পরিবারের সদস্যরা ও সিসিকের উপ সহকারী প্রকৌশলী ইসম্লাুর রহমান সহ অন্যন্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।