সিদ্ধিরগঞ্জে ভুয়া সাংবাদিক গ্রেফতার

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ০৯ ২০২০, ২৩:১৪

স্টাফ করেসপন্ডেন্ট:

সিদ্ধিরগঞ্জে অতিরিক্ত পুলিশ কমিশনারের ব্যক্তিগত ড্রাইভার ও একটি বেসরকারি টিভি চ্যানেল মাই টিভির সাংবাদিক পরিচয় দেয়া এক ভূয়া সাংবাদিককে গ্রেপ্তার করা হয়েছে।

সোমবার সন্ধ্যায় চিটাগাংরোডের হক সুপারমার্কেটের এম আর গ্রাফিক্স এন্ড কম্পিউটার দোকান থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানান, অতিরিক্ত পুলিশ কমিশনারের ব্যক্তিগত ড্রাইভার সোহেল রানার আত্মীয় পরিচয়ে দোকানে এসে মাই টিভি চ্যানেলের পরিচয় পত্র ও ভিজিটিং কার্ড বানানোর জন্য দোকানদারকে চাপ প্রয়োগ করেন। দোকান মালিক রিয়াদ হোসেন রাজি না হওয়ায় তার সাথে খারাপ ব্যবহার করেন নিরব শিকদার (মিন্টু শিকদার)। স্থানীয় দোকানদাররা তাকে আটক করে পুলিশে খবর দিলে পুলিশ তাকে গ্রেফতার করে থানায় নিয়ে যান। গ্রেফতারকৃত ভূয়া সাংবাদিক বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার সাহেবগঞ্জ গ্রামের বজলু শিকদারের ছেলে। সে সিদ্ধিরগঞ্জ এলাকার রোস্তম আলীর বাড়ির ভাড়াটিয়া। সে অতিরিক্ত ডিআইজি আব্দুস সালামের ব্যক্তিগত ড্রাইভার সোহেল রানার আত্মীয় পরিচয় দিয়ে থাকে।

এ বিষয়ে মাই টিভির নারায়ণগঞ্জ প্রতিনিধি হাসান মজুমদার বাবলু জানান, তার বিরুদ্ধে ইতিপূর্বে জাল নোট তৈরির সংঘবদ্ধ চক্রের সঙ্গে যোগাযোগ ও জাল নোট তৈরির অভিযোগ রয়েছে।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার অফিসার ইনচার্জ ফারুক জানান, সাংবাদিক পরিচয় দিয়ে ভিজিটিং কার্ড ও আইডি কার্ড বানানোর সময় স্থানীয় দোকানদারদের সহযোগিতায় নিরব হোসেন মিন্টু নামের এক ব্যক্তিকে চিটাগাংরোডের হক সুপারমার্কেট থেকে গ্রেফতার করে থানায় আনা হয়েছে। তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে।