সাভারে মাদক বিরোধী আলোচনা সভা অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

সেপ্টেম্বর ০৮ ২০২০, ১২:২৭

মোঃইয়াসিন, সাভার (ঢাকা): সাভারের হেমায়েতপুরের তেঁতুলঝোড়া ইউনিয়নে মাদক বিরোধী আলোচনা সভার আয়োজন করা হয়। চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে এই প্রতিপাদ্যকে সামনে রেখে সোমবার (৭সেপ্টেম্বর) বিকেলে সাভারের তেঁতুলঝোড়া ইউনিয়নের মেটকা এলাকার জনগনকে সচেতন করার লক্ষ্যে এ মাদকবিরোধী এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দেশের যুব সমাজকে মাদক থেকে রক্ষা করতে দক্ষিন মেইটকা এলাকাবাসির আয়োজনে উক্ত মাদকবিরোধী আলোচনা ও জন সচেতনতা মূলক সভায় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন তেতুঁলঝোড়া ইউপি চেয়ারম্যান ফখরুল আলম সমর।

সমাজকে মাদকমুক্ত করার লক্ষ্যে মাদক বিক্রেতা, মাদকসেবীদের ৭ দিনের সময় বেধে দিয়ে মাদকমুক্ত ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যাক্ত করেন তেঁতুলঝোড়া ইউনিয়নের সুযোগ্য চেয়ারম্যান মোহাম্মদ ফখরুল আলম সমর এবং উক্ত আল্টিমেটামের পর মাদকসেবী ও বিক্রেতাদের বিরুদ্ধে প্রশাসনের সহায়তায়, সে যে কেউ, যে দলেরই হোকনা কেন কঠোর ব্যবস্থা নেয়ার অংগীকার করেন।

এসময় তেতুলঝোড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহ আলমের সভাপতিত্বে আরও উপস্তিত ছিলেন তেতুলঝোড়া ইউনিয়ন ছাত্রলীগ সাধারন সম্পাদক সুমন ইমতিয়াজ, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদ মনির হোসেন, আবির মাসুম, সাভার উপজেলা ছাত্রলীগ নেতা সাইদ ইসলাম সহ স্থানীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।