সাতক্ষীরার কলারোয়ায় প্রকাশ্যে সংবাদকর্মীকে কোপালো যুবলীগ নেতা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ১৭ ২০২০, ১৪:১০

রেজওয়ান উল্লাহ, কলারোয়া(সাতক্ষীরা); সাতক্ষীরার কলারোয়া উপজেলায় ইউনিয়ন যুবলীগের স্বঘোষিত সভাপতি এক সংবাদ কর্মীকে কুপিয়েছে।ঘটনাটি ঘটেছে শুক্রবার কলারোয়া উপজেলার বালিয়াডাঙ্গা বাজারে । আহত সংবাদ কর্মী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে।

এ ঘটনায় শনিবার বিকালে যুবলীগের সভাপতিসহ ৫ জনের বিরুদ্ধে কলারোয়া থানায় মামলা হয়েছে। মামলার বিষয়টি কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) নিশ্চিত করেছেন।

জানা গেছে কলারোয়া উপজেলার বাকসা গ্রামের সংবাদ কর্মী মোখলেছুকে শত্রুতার জের ধরে বাড়ী থেকে ডেকে এনে প্রকাশ্যে ছুরি চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে। শুক্রবার (১৫মে) বিকালে বালিয়াডাজ্ঞা বাজারে প্রকাশ্যে ঐ যুবলীগ নেতা ও তার দলবল সাংবাদিককে হত্যার উদ্দেশ্যে এই ঘটনা ঘটায়। বর্তমানে ঐ সাংবাদিক খুলনা ২৫০ বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। হামলার শিকার ঐ সাংবাদিক (নয়া আলো) অনলাইন নিউজ পেপারের সাতক্ষীরা জেলা প্রতিনিধি।

জানা যায়, সাংবাদিক কোপানো ঐ যুবলীগ নেতা সেলিম কেড়াগাছী ইউনিয়ন যুবলীগের স্বঘোষিত সভাপতি দাবী করে অত্র এলাকায় দীর্ঘদিন ধরে প্রভাব বিস্তার করে আসছে।এছাড়া সে বালিয়াডাঙ্গা বাজার ব্যবসায়ীদের নিকট থেকে নিয়মিত চাঁদা আদায় করে আসছে। সে সুদের কারবার করে। প্রতিবাদ করে ঐ সংবাদকর্মী ।তার বিরুদ্ধে সংবাদ প্রকাশ করে। তারই জের ধরে সাংবাদিককে বাড়ী থেকে ডেকে নিয়ে পরিকল্পিতভাবে হত্যার উদ্দেশ্যে বালিয়াডাঙ্গা বাজারে মসজিদের পাশে এনে ছুরি কোপা দিয়ে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে জখম করেছে। পরবর্তীতে কোপ ক্ষেয়ে মারত্নক জখম অবস্থায় ঐসাংবাদিককে কলারোয়া উপজেলা হাসপাতালে নেওয়া হলে সেখানে অবস্থা খারাপ হওয়ায় সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে পরে সেখান থেকে খুলনা ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়।তার অবস্থা আশঙ্কাজনক।