লক্ষ্মীপুরে স্কুলছাত্রের রহস্যজনক মৃত্যু, সুষ্ঠু তদন্তের দাবি

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২৩ ২০২৩, ১৭:০৮

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুরে নাহিদ হোসেন আরমান (১৭) নামে এক স্কুলছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। এটি রহস্যজনক ঘটনা বলে জানিয়েছেন পরিবার। রোববার (২২জানুয়ারি) রাত ১ টার দিকে সদর উপজেলার মান্দারী ইউনিয়নের পশ্চিম মান্দারী গ্রাম থেকে পুলিশ মরদেহটি উদ্ধার করে। সোমবার (২৩ জানুয়ারি) দুপুরে চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে নিহত আরমানের বাবা বেল্লাল হোসেন শিপনের দাবি, তার ভাই বাচ্চু মিয়ার সঙ্গে জমি নিয়ে বিরোধ রয়েছে। রোববার রাতে তিনি স্থানীয় ইউপি চেয়ারম্যানের কাছে এ ঘটনায় বিচার দিতে যান। সেখান থেকে ফিরে ঘরের ভেতর আরমানের ঝুলন্ত মরদেহ দেখতে পান। ঘটনাটি আত্মহত্যা নয়, এর সুষ্ঠু তদন্তের দাবি জানিয়েছেন তিনি।

নিহত আরমান মান্দারী ফাতেমা বহুমুখী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্র জানা যায়, ঘটনার সময় বাড়িতে কেউ ছিল না। শিপন ও তার স্ত্রী মান্দারী বাজারে ছিল। রাতে বাজার থেকে ফিরে তারা ঘরে আরমানের মরদেহ দেখতে পেয়ে চিৎকার দেয়। পরে আশপাশের লোকজন ছুটে আসে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে নিয়ে যায়।

চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের চুড়ান্ত প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় তদন্ত করে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।