রাবিতে রোভারের নতুন কমিটি: সভাপতি লিয়ন সম্পাদক গাজীউল

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১৫ ২০২০, ০৫:৪০

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) রোভার স্কাউট গ্রুপের ৪২তম ইউনিট কাউন্সিল গঠন করা হয়েছে। ইতিহাস বিভাগের তবিবুর রহমান লিয়নকে সভাপতি ও ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের শিক্ষার্থী গাজীউল ইসলামকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

শনিবার বিশ্ববিদ্যালয়ের রোভার কার্যালয়ের সামনে এক সভায় এ কমিটি ঘোষণা করেন রাবি রোভার স্কাউট গ্রুপ কাউন্সিলের সম্পাদক মুহা. নাসিম রেজা।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি এনামুল ইসলাম, রিপা সাহা ও তানভীর আহমেদ। যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুম বিল্লাহ ও রাসেল মিয়া। কোষাধ্যক্ষ হেদায়েত উল্লাহ পাঠান, সহ-কোষাধ্যক্ষ অরুপ বৈষ্ণব। প্রচার-প্রকাশনা ও সভা আহ্বান সম্পাদক মামুনুর রশিদ। বই, ব্যাজ ও প্রশিক্ষণ সম্পাদক বেল্টু মিয়া। আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক সানোয়ার ইসলাম, সহ-আপ্যায়ন ব্যবস্থাপনা সম্পাদক সফিউল আলম সুমনসহ মোট ২৫ সদস্যের কমিটি গঠন করা হয়।

গ্রুপ কাউন্সিলের সম্পাদক ও সহযোগী অধ্যাপক মুহা. নাসিম রেজার সভাপতিত্বে সভায় আরও উপস্থিত ছিলেন রোভার স্কাউট লিডার অধ্যাপক মো. জাহাঙ্গীর আলম, সহকারী অধ্যাপক ড. সৈয়দ তৌফিক জুহরী, মো. হেলাল উদ্দিন, শরীরচর্চা বিভাগের সিনিয়র পরিচালক নূর-ই-ইসলাম বাবু, রুনা লায়লা ও রাফিকা খন্দকার প্রমুখ।