রাঙ্গামাটি পৌর মেয়রের আশায় বিদ্যুৎ ও যোগাযোগ বিচ্যুত সৈয়দনগরবাসী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ২৮ ২০১৯, ১২:৪৯

ইমাম হোসাইন কুতুবী: রাঙ্গামাটি পৌরসভার ৬নং ওয়ার্ড, সৈয়দনগর এলাকা চারপাশে পানি বেষ্টিত কাপ্তাই লেকের একটি দ্বিপ, প্রায় অর্ধ শতাধিক মানুষের বসবাস, বিদ্যুৎ ও যোগাযোগ বিচ্যুত এই এলাকাটি রাঙ্গামাটি পৌরসভার অন্তর্ভুক্ত কিন্তু গত সাতবছর ধরে সরকারের উন্নয়নের কোন ছুয়া লাগেনি ।
গতবছরের ৪ফেব্রুয়ারী সৈয়দনগর মসজিদ উদ্ভোধনকালে রাঙ্গামাটি পৌরসভা মেয়র আকবর হোসেন চৌধুরী বিদ্যুৎ ও রাস্তা এবং ঘাট করি দেওয়ার আশ্বাস দিলেও তা আজও পূরণ হয়নি।
সৈয়দনগর এলাকার প্রতিষ্ঠাতা জনাব সৈয়দ পাটোয়ারী জানান গত পাঁচ বছর ধরে বিদ্যুৎ অফিসে আবেদন করে আসছি বিদ্যুৎ এর জন্য, আমাদের আবেদনের কোন সাড়া পাচ্ছি না।
এলাকার বাসিন্দা ফজর আলী জানান গতবছর মেয়র সাহেব আমাদের বিদ্যুৎ সংযোগ দেওয়ার আশা দিয়েছে, আমরা সেই আশায় আছি।
এলাকার বাসিন্দা শহিদুল ইসলাম জানান বিদ্যুৎ না থাকার কারণে আমাদের ছেলে মেয়ে রাত্রে পড়ালেখা করতে অসুবিধা হচ্ছে, পারাপার করার জন্য নির্দিষ্ট ঘাট না থাকার পারাপার করতে অসুবিধা হচ্ছে, তিনি আরো জানান আমরা আশা করতেছি মেয়র মহোদয় আমাদের দিকে সুদৃষ্টি দিবেন, এবং তার করে যাওয়া আশ্বাস গুলো পূরণ করবেন।
আরেক বাসিন্দা শাহজান বলেন গত কিছুদিন আগে আম্মা মারা যান, রসুলপুর ঘাটে ভাল রাস্তা না থাকার কারণে লাশ নিয়ে যেতে পারিনি, লাশ নিয়ে যেতে হয়েছে বোট দিয়ে পরিবার পরিকল্পনা ঘাট দিয়ে।