মৌলভীবাজারে অসহায়দের পাশে বোরহান উদ্দিন ইসলামী সোসাইটি 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ০৭ ২০২০, ১৭:৫১

মৌলভীবাজার জেলা প্রতিনিধি বিশ্বব্যাপী মহামারী আকারে ছড়িয়ে পড়েছে নভেল করোনা ভাইরাস। বাংলাদেশেও এর বাইরে নয়।এ পরিস্থিতিতে খেটে খাওয়া মানুষগুলো অসহায়। বিপাকে পড়া অসহায় মানুষদের পাশে এসে দাঁড়িয়েছে মৌলভীবাজারের সমাজ উন্নয়নে আত্মনিবেদিত ঐতিহ্যবাহী সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি (বিআইএস)।

মঙ্গলবার (৭এপ্রিল) দুপুর ২টায় মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সংগঠনের স্চ্ছোসেবীদের নিজ উদ্যোগে যার যার অবস্থান থেকে অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন।

এসময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, সংগঠনের উপদেষ্টা শেখ শামছু তালুকদার,

সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম মুহিবুর রহমান মুহিব, মহাসচিব মিজানুর রহমান রাসেল, সাংগঠনিক সচিব সোহান হুসাইন হেলাল, যুগ্ম সাংগঠনিক সচিব সাইফুর রহমান চৌধুরী, অর্থ সচিব মোঃ নাজমুল হুসাইন, যুগ্ম প্রচার ও প্রকাশনা সচিব সাব্বির আহমেদ তপু, দপ্তর সচিব সিরাজুল হাসান, যুগ্ম সমাজকল্যাণ সচিব মোহাম্মদ ফয়েজ, এসএম কিবরিয়া জুয়েল।

উল্লেখ্য,শেখ বোরহান উদ্দিন (রহঃ) ইসলামী সোসাইটি অন্যান্য সামাজিক কর্মকাণ্ডের পাশাপাশি এ দুর্যোগকালীন সময়ে গরীব, অসহায় হতদরিদ্র মানুষের পাশে থেকে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে এই খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী গ্রহন করা হয়। এই কর্মসূচী চলমান থাকবে।