মৌলভীবাজারে অতিরিক্ত দামে মাস্ক ও স্যানিটাইজার বিক্রয় করার অপরাধে ১০ হাজার টাকা জরিমানা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ১০ ২০২০, ১৮:৩৪

এহসান বিন মুজাহির : নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে মাস্ক ও স্যানিটাইজার জাতীয় দ্রব্যাদি বিক্রয় করার অপরাধে মৌলভীবাজার চৌমুহনাস্থ ট্রাস্ট ফার্মেসিকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

মঙ্গলবার বেলা সাড়ে ১২টায় মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) এর নির্দেশে জেলা পুলিশের বিভিন্ন টিম জেলা শহরেে বিভিন্ন ফার্মেসিতে ছদ্মবেশে অভিযান পরিচালনা করেন।

মৌলভীবাজার জেলার পুলিশ সুপার ফারুক আহমেদ পিপিএম (বার) জানান-করোনা ভাইরাস সংক্রমণের সংবাদে মৌলভীবাজারে কিছু অসাধু ঔষধ ব্যবসায়ীরা নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত দামে মাস্ক ও স্যানিটাইজার জাতীয় দ্রব্যাদি বিক্রয় করছেন এমন গোপন সংবাদ শুনে জেলা পুলিশের টিমকে নির্দেশ দেই নির্ধারিত মূল্যের চেয়ে অতিরিক্ত মূল্যে যে ব্যবসায়ীরা পণ্য বিক্রয় করছে তাদের ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ করতে। এ নির্দেশের পরই ছদ্মবেশে অভিযান পরিচালনা করেন প্রশাসনের কর্মকর্তারা।

অভিযানকালে মৌলভীবাজার চৌমুহনাস্থ ট্রাস্ট ফার্মেসি ৩ টাকার মাস্ক ৩০ (ত্রিশ) টাকায় বিক্রয় করার অপরাধে জাতীয় ভোক্তা অধিকার আইনে নগদ ১০,০০০/- (দশ হাজার) জরিমানা করা হয়। এই জাতীয় অভিযান সারা জেলায় অব্যাহত থাকবে।