মাধবপুরে ১০২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৪ যুবক আটক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ০৩ ২০২০, ১৩:৫৭

শেখ জাহান রনি, মাধবপুর প্রতিনিধি (হবিগঞ্জ): হবিগঞ্জের মাধবপুর উপজেলার ৩নং বহরা ইউনিয়নের গ্রাম হবিবপুর এলাকায় গোপনসূত্রে খবর পেয়ে একটি সি.এন.জি চালিত অটোরিক্সা তল্লাশী চালিয়ে ১০২ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ৪ জন মাদক চালানকারীকে আটক করেছে কাশিমনগর পুলিশ ফাঁড়ির সদস্যরা। মাধবপুর উপজেলার কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলম এর নেতৃত্বে এ অভিযান চালানো হয়।

আটককৃত ব্যক্তিরা হলেন- মাধবপুর উপজেলার বহরা ইউনিয়নের ভবানীপুর গ্রামের আঃ রশিদের ছেলে রিপন মিয়া (১৯), শিবনগর গ্রামের ধনু মিয়ার ছেলে উসমান গণি (৩৪), দ্বীন-মনিপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে আল আমিন (২০) ও (সিএনজি) চালক ২নং চৌমুহনী ইউনিয়নের সাহেবনগর গ্রামের এরশাদ মিয়ার ছেলে রোকন মিয়া (২৮)।

আসামি ও মাদকের সঙ্গে জব্দ করা হয়েছে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত সিএনজি অটোরিক্সাটিও। আটককৃত মালামালের আনুমানিক সিজার মূল্য ৫১,০০০ টাকা ।

কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোর্শেদ আলম আটকের বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান- বাংলাদেশ সরকার মাদক নির্মূলে বদ্ধপরিকর এবং আটককৃতদের বিরুদ্ধে বাংলাদেশ সরকারের আইনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।