মাধবপুরে সংবাদ প্রকাশের পর ত্রাণ পেল অসহায় বাকপ্রতিবন্ধীর পরিবার

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ০৬ ২০২০, ১৫:৩০

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘর ইউনিয়নের মালঞ্চপুর গ্রামের অসহায় হতদরিদ্র বাকপ্রতিবন্ধী শমসের মিয়া করোনায় ঘরবন্দী হয়ে পড়ায় মানবেতর জীবন যাপন করছে এমন খবর প্রকাশের পর সরকারিভাবে এই পর্যন্ত কোন খাদ্য সামগ্রী না পেলেও এক প্রবাসীর ব্যক্তিগত উদ্যোগে অসহায় হতদরিদ্র বাকপ্রতিবন্ধী শমসের মিয়া পেল খাদ্য সামগ্রী।

বুধবার ৬মে সকালে অসহায় হতদরিদ্র বাক’প্রতিবন্ধী শমসের মিয়ার বাড়িতে পৌঁছে দেওয়া হয়েছে। সংবাদ দেখতে পেয়ে নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রবাসী ব্যক্তি সাংবাদিক জাকির হোসেনের সাথে যোগাযোগ করে তার বড় ভাইয়ের মাধ্যমে কিছু নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ক্রয় করে পৌঁছানো হয় এবং সাংবাদিক জাকির হোসেনের ব্যক্তিগত উদ্যোগে প্রয়োজনীয় খাদ্যসামগ্রী দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন ধর্মঘর বাজারের মালঞ্চপুর গ্রামের ব্যবসায়ী আহসান হাবীব (খুররম) ও এলাকার ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, গত (৪রা মে) সোমবার “করোনায় কর্মহীন দুর্গত বাকপ্রতিবন্ধী শমসের মিয়াকে সাহায্যে এগিয়ে আসুন” শিরোনামে সংবাদ প্রকাশিত হয়।দেখা যায় সরেজমিনে গিয়ে উপজেলার ধর্মঘর ইউনিয়নের মালঞ্চপুর গ্রামের মৃত মন্নাফ মিয়ার ছেলে বাকপ্রতিবন্ধী অসহায় হতদরিদ্র শমসের মিয়া অন্যের জায়গায় বসবাস করে আসছে তার পর আবার করোনার প্রভাবে দুই সন্তানকে নিয়ে বেকার কর্মহীন হয়ে পড়ায় খেয়ে না খেয়ে দিন কাটাচ্ছে।