মাধবপুরে বিনামুল্যে মাস্ক বিতরণ করল শিক্ষার্থীরা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মার্চ ২৩ ২০২০, ১৬:৩২

শেখ জাহান রনি, মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি: হবিগঞ্জের মাধবপুর উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে প্রাবন দাস গুপ্তের নিজ উদ্যোগে মাস্ক বিতরণ।

রোববার ২২ মার্চ বিকেল ৪ টায় মাধবপুর উপজেলার পৌর সদরের বিভিন্ন জায়গায় বিনামুল্যে ওই মাস্ক বিতরণ করেছেন তিনি। প্রায় ২০০টি মাস্ক বিতরণ করা হয়। মাস্ক বিতরণকারী যুবক মাধবপুর উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান শ্রীদাম দাস গুপ্তর ছেলে প্লাবন দাস গুপ্ত পৌর সদরের বাসিন্দা। প্লাবন ঢাকা হাবীবুল্লাহ বাহার ইউনিভার্সিটি কলেজে রাষ্ট্র বিজ্ঞান ৪র্থ বর্ষের ছাত্র।

প্লাবন জানান, করোনা ভাইরাস প্রতিরোধ করতে হলে সবার আগে আমাদের প্রত্যেককে মাস্ক ব্যবহার করা দরকার। কিন্তু কয়েকদিন যাবৎ দেখছি বাজারে মাস্ক পাওয়া যাচ্ছে না। তারপর আমি নিজের উদ্যোগ নিলাম যারা সমাজের সুবিদা বঞ্চিত রয়েছে তাদেরকে মাস্ক বিতরণ করব এবং সকলকে সচেতন হওয়ার জন্য অনুরোধ করব।

এসময় মাধবপুর পৌর সদরে সবুজবাগ এলাকা থেকে মাধবপুর বাসস্টেশন পর্যন্ত রিক্সাচালক, সাধারণ পথচারীদের সহ সবার মাঝে মাস্ক বিতরণ করেন ওই শিক্ষার্থী।

এই কাজে সার্বিক সহযোগিতা করেছেন খায়রুল আরাফাত পাভেল, ইমামুল হাসান রাহী, লিজয় খাঁন, ফারহান দিহান রনি, তনয় ইসলাম শ্রাবণ, সাইফুল ইসলাম নাঈম, শাহরিয়ার খাঁন বাঁধন প্রমূখ।

আসুন আমরা সকলেই নিজ নিজ জায়গা থেকে সচেতন হই এবং সবাইকে সচেতন করি।