বাহুবলে কলেজ ছাত্রকে বাস থেকে ধাক্কা দিয়ে পেলে দেয়ার অভিযোগ; কলেজ ছাত্রদের উত্তেজনা

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ০৮ ২০১৯, ১৫:৪৬

 

বাহুবল(হবিগঞ্জ)প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে ঢাকা-সিলেট মহাসড়কে এক কলেজ ছাত্রকে বাস থেকে ধাক্কা দিয়ে পেলে দেয়ায় মিতালী বাসের স্টাফদের বিরুদ্ধে অভিযোগ উটেছে।

ঘটনাটি ঘটেছে (৮মে) বুধবার সকাল প্রায় সাড়ে ১০টার দিকে কলেজ গেইটের সামনে।

জানা যায়, মাধবপুর উপজেলার কৃষ্ণ নগর গ্রামের সমদ পাঠানের ছেলে জুবায়ের পাঠান দীর্ঘদিন যাবত বাহুবল ডিগ্রি কলেজে অনার্স বাংলা বিভাগে লেখা পড়া করে আসছে। প্রতিদিনের ন্যায় বুধবার সকাল প্রায় ৯টার দিকে ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্য চেড়ে আসা মিতালী পরিবহনের -১৫-২০০৬-বাসে উঠে বাসটি বাহুবল কলেজ গেইটের সামনে আসলে জুবায়ের পাঠান বাসের স্টাফদের নামিয়ে দেয়ার অনুরোধ জানায়।
এ সময় বাসের স্টাফরা কলেজ গেইটের সামনে এসেই জুবায়ের পাঠানকে ধাক্কা দিয়ে পেলে চলে যায়। এ সময় জুবায়ের পাঠান পাকা রাস্তায় পড়ে তার হাত পা-সহ শরীরের বিভিন্ন স্থানে অসংখ্য আঘাত পায়।এ অবস্থায় জুবায়ের পাঠানকে ঢাকা সিলেট মহাসড়ক থেকে উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন পথচারী লোকজন। এ ঘটনার খবর পেয়ে বাহুবল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আব্দুর রব শাহীন বাহুবল হাসপাতালে এসে জুবায়ের পাঠানের চিকিৎসার খোঁজখবর নেন। এ ঘটনায় বাহুবল ডিগ্রি কলেজের ছাত্র-ছাত্রীদের মধ্যে এক অজানা আতংক ও উত্তেজনা বিরাজ করছে।

কলেজ ছাত্র-ছাত্রীদের দাবী অবিলম্বে মিতালী বাসের স্টাফদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে।