বালাগঞ্জে ঘর থেকে ডেকে নিয়ে যুবককে ছুরিকাঘাত

একুশে জার্নাল

একুশে জার্নাল

ফেব্রুয়ারি ০৬ ২০২০, ০২:৩৮

বালাগঞ্জ প্রতিনিধি:
বালাগঞ্জে প্রতিবেশির উপর্যুপরী ছুরিকাঘাতে বাবুল মিয়া (৩০) নামের এক যুবক গুরুত্বর আহত হয়েছেন।
গত মঙ্গলবার সন্ধায় দিকে ওসমানী নগরের রঘুপুর গ্রাম সংলগ্ন বড়ভাঙ্গা নদীর তীরে এ ঘটনা ঘটেছে। আহত বাবুল মিয়াকে আশংকাজনক অবস্তায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে বালাগঞ্জ ও ওসমানী নগর থানা পুলিশ পৃথক ভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে জড়িত কাউকে আটক করতে পারেনি।

স্থানীয় সুত্রে জানা গেছে বালাগঞ্জ উপজেলার
শিওরখাল পূর্ব পাড়া গ্রামের জাহির উল্যার ছেলে দিন মজুর বাবুল মিয়া (৩০) কে সন্ধা আনুমানিক সাড়ে ৭ টার সময় প্রতিবেশি ওসমানী নগর উপজেলার রঘুপুর গ্রামের ইছকন্দর আলীর ছেলে বেলাল আহমদ (৩২) জরুরী কাজের কথা বলে বাড়ি থেকে ডেকে পার্শবর্তী বড়ভাঙ্গা নদীর চরে নিয়ে যায় সেখানে অবস্থান করার সাথে সাথে বেলাল ও পূর্ব থেকে উৎপেতে থাকা তার ৩/৪ সহযোগী বাবুলকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। বাবুলের আর্ত চিৎকারে স্থানীয় লোকজন এসে হামলাকারীদের দাওয়া করলে তারা পালিয়ে যায়। আহত বাবুলের স্ত্রী সাফিয়া বেগম জানান সন্ধায় বেলাল নামের একজন ফোন করে তাদের বাড়ির একটি গাছ কাটার কথা বলে গাছ দেখার জন্য ডেকে নেয় কিছু সময় পর শুনি আমার স্বামীকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে। তাদের সাথে আমাদের পূর্ব কোন বিরোধ নেই। এ ঘটনায় তিনি মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান।

স্থানীয় ইউপি সদস্য আইয়ুব আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উভয়ের চলাফেরা একসাথে তাদের পক্ষের মধ্যে প্রকাশ্যে কোন বিরোধ ছিল না। আহত ব্যাক্তি দিন মজুর তাকে কি কারণে ডেকে নিয়ে নির্মম ভাবে কুপানো হয়ে জানানেই।
এ ঘটনায় এলাকাবাসির মধ্যে ক্ষোভ বিরাজ করছে।
এব্যাপারে ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) রাশেদ মোবারক এর সাথে যোগাযোগ করা হলে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে, অভিযোগ পেলে মামলা নেব।