বালাগঞ্জের দেওয়ান বাজারে করোনা আক্রান্ত দুটি বাড়ি লকডাউন

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুন ১৪ ২০২০, ০৩:০৯

বালাগঞ্জ প্রতিনিধি:
বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের সুলতানপুর গ্রামের দু’টি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়েছে।
শনিবার (১৩ জুন) বিকালে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এ লকডাউন ঘোষণা করা হয়। উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ উপস্থিত থেকে লকডাউন ঘোষণা করেন। এসময় দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, স্থানীয় ইউপি সদস্য এসএম শাহেদ প্রমুখ উপস্থিত ছিলেন।
সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ওই দু’টি বাড়িতে দু’জন করোনাভাইরাস পজেটিভ শনাক্ত ব্যক্তি বসবাস করেন। এদের মধ্যে একজন বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারি মকবুল আলী জাকারিয়া (৩২) এবং অপরজন ওসমানীনগর উপজেলার তাজপুর ন্যাশনাল ব্যাংকের অফিস সহকারী শাহাজাহান মিয়া (২৮)। বালাগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারি মকবুল আলী জাকারিয়া গত বৃহস্পতিবার (১১ জুন) এবং তাজপুর ন্যাশনাল ব্যাংকের অফিস সহকারী শাহাজাহান মিয়া গত শুক্রবার (১২ জুন) করোনাভাইরাস পজেটিভ শনাক্ত হন।
এর আগে গত শুক্রবার (১২ জুন) দুপুরে পূর্ব গৌরীপুর ইউনিয়নের হাড়িয়ারগাঁও গ্রামের একটি বাড়ি লকডাউন ঘোষণা করা হয়। বর্তমানে বালাগঞ্জ উপজেলায় ৩টি বাড়িতে লকডাউন চলমান রয়েছে। বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার দেবাংশু কুমার সিংহ এ বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন। আলাপকালে তিনি জানিয়েছেন, করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধকল্পে এসব ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।