ফরিদপুরে মৎস্য দপ্তরের উদ্যোগে অভিজ্ঞতা বিনিময় সফর সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ১২ ২০২০, ১২:৫৩

ফরিদপুর জেলা প্রতিনিধিঃ ফরিদপুরের ভাঙ্গা উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে একদিনের অভিজ্ঞতা বিনিময় সফর সম্পন্ন হয়েছে।

ভাঙ্গা উপজেলা মৎস্য দপ্তরের উদ্যোগে আয়োজিত ১২ ইউনিয়ন থেকে মৎস্যচাষীদের নিয়ে ২০১৯-২০ অর্থবছরে ন্যাশনাল এগ্রিকালচারাল টেকনোলজি-প্রোগ্রাম ফেজপ্রজেক্ট (এনএটিপি ফেজ-২) মৎস্য অধিদপ্তরের অাওতায় (১১মার্চ) এক দিনের অভিজ্ঞতা বিনিময় সফরের অায়োজন করা হয়।

সকাল ৭টায় ভাঙ্গা থেকে রাজবাড়ীর উদ্দেশ্যে যাত্রা করে সকাল অানুমানিক ১০টায় রাজবাড়ীর অালিপুর ইউনিয়নের কালীচরনপুর অাদর্শ মৎস্য গ্রামের বিভিন্ন পুকুর পরিদর্শন করা হয় এবং পরে মৎস্যচাষের উপর এক গুরুতপূর্ন অালোচনা করা হয়।

উক্ত অনুষ্ঠানটিতে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা মৎস্য কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, ফরিদপুর জেলার সিনিয়র মৎস্য অফিসার বিজন কুমার নন্দী, রাজবাড়ী জেলা মৎস্য কর্মকর্তা রামদেব পাল, রাজবাড়ী সদরের মৎস্য অফিসার রোকনুজ্জামান, রাজবাড়ি জেলা সদরের সহকারি মৎস্য অফিসার সাঈদ অাহম্মেদ, গোয়ালন্দের মৎস্য অফিসার মোঃ কামরুজ্জ্বামান, ফরিদপুরের ভাঙ্গা উপজেলা মৎস্য কর্মকর্তা দেবেলা চক্রবর্তী, ভাঙ্গার মৎস্য অফিসের সুজন সাহ প্রমুখ।

পরে রাজবাড়ী সদরের মৎস্য দপ্তরের পক্ষ থেকে ফরিদপুরের মৎস্য কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম এবং ভাঙ্গা উপজেলা মৎস্য কর্মকর্তা দেবেলা চক্রবর্তী কে ক্রেস্ট উপহার দেওয়া হয়।