ফটিকছড়ি কোভিড-১৯ বিশেষায়িত হাসপাতাল করতে এমপি ও এমপি পুত্রের ২৫লক্ষ টাকা অনুদান

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ০১ ২০২০, ২১:২০

মোহাম্মদ জিপন উদ্দিন, চট্টগ্রাম থেকে: বিশ্বব্যাপী যখন করোনার প্রার্দুভাবে মানুষ দিশেহারা, প্রতিদিনই মৃত্যুর মিছিলের পাল্লা ভারী হচ্ছে, অসংখ্য মানুষ মরছে চিকিৎসার অভাবে; ঠিক এমন মুহুর্তে ফটিকছড়ি ২০ শয্যা হাসপাতালকে কোভিড-১৯ বিশেষায়িত হাসপাতাল করার ঘোষণা দেন ফটিকছড়ির সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি। হাসপাতালটিকে গড়ে তুলতে ফটিকছড়িবাসীকে এগিয়ে আসার আহ্বান জানান ফটিকছড়ি সাংসদ ও উপজেলা প্রশাসন। এ আহ্বানে যে সাড়া দিয়ে এগিয়ে আসছে, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষার্থী, প্রবাসী রেমিটেন্স যোদ্ধা, সামাজিক সংগঠন, অবুঝ শিশুসহ ধনী-গরিবেরা।

ফটিকছড়িবাসীর স্বপ্নের কোভিড-১৯ বিশেষায়িত হাসপাতাল শীঘ্রই বাস্তবে রূপ দিতে এবার এগিয়ে এসেছে ফটিকছড়ি এমপি ও এমপি পুত্র। এ হাসপাতাল সংস্কারে সহায়তার জন্য মানবতার হাত বাড়িয়ে দিয়ে সাংসদ সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি তার ব্যক্তিগত তহবিল থেকে বিশ লক্ষ টাকা এবং এমপি পুত্র সৈয়দ তৈয়বুল বশর মাইজভান্ডারী’র ব্যক্তিগত তহবিল থেকে পাঁচ লক্ষ টাকা সহ মোট ২৫ লক্ষ টাকার অনুদান প্রদান করা হয়।

বুধবার (১জুলাই) দুপুরে উপজেলা পরিষদের চেয়ারম্যান হোসাইন মোহাম্মদ আবু তৈয়ব ও উপজেলা ভাইস চেয়ারম্যান জেবুন নাহার মুক্তা সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারির পরিবারের এ অনুদান উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদুল আরেফিনের নিকট হস্তান্তর করেন।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ সায়েদুল আরেফিন বলেন, ফটিকছড়ির মানুষ এতটা আন্তরিক যা আমি কোনদিন কল্পনাও করতে পারিনাই। নিজেদের মত করে যেভাবে নিজেদের হাসপাতাল তৈরী করছে তা দেখে সত্যিই আমি মুগ্ধ। সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারি’র এ অনুদানের জন্য তিনি তার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।