প্রিয়া সাহা কোন ফোকাসের বিষয় না : ওবায়দুল কাদের

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জুলাই ২৬ ২০১৯, ১৯:৪০

প্রিয়া সাহার বক্তব্যের সঙ্গে ছেলেধরা গুজব কোনো সরকারবিরোধী ষড়যন্ত্রের অংশ কি না এমন প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখানে একটা স্বার্থান্বেষী মহল জড়িত থাকতে পারে। কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্র; পুরোপুরি এর সঙ্গে জড়িত এটা আমরা মনে করি না।

শুক্রবার (২৬ জুলাই) সকালে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

সেতু মন্ত্রী বলেন, ‘আমার মনে হয় এই ব্যাপারটি নিয়ে নিউজের কলেবর বাড়ানো উচিত নয়। কারণ দেশে অনেক সমস্যা এখন আছে। বন্যা আছে, ডেঙ্গু আছে। এসব বিষয় নিয়ে বেশী আমার মনে হয়, মাথা ব্যাথার কারণ। এখন প্রিয়া সাহা আমাদের মাথা ব্যাথার কারণ নয়। আমাদের মাথাব্যাথার কারণ বন্যায় মানুষ কষ্ট পাচ্ছে। ডেঙ্গুতে আতঙ্ক ছড়িয়ে পড়েছে এবং প্রতিদিনেই শত শত লোক হাসপাতালে ভর্তি হচ্ছে। এই বিষয়গুলোকে আমরা এখন ফোকাসে আনব। এখন প্রিয়া সাহা কোনো ফোকাসের বিষয় নয়। এ বিষয়টি নিয়ে আর মনে হয়, স্পেস নষ্ট না করাই ভাল। আমরা মশা মারতে কামান দাগাতে চাই না। আপনাদের কাছেও আমার অনুরোধ দায়িত্বশীল সাংবাদিক হিসেবেও আপনারা মশা মারতে কামান দাগাবেন না, এ বিষয়টি নিয়ে আর বাড়াবাড়ির কোনো প্রয়োজন নেই। আমাদের অনেক কাজ আছে।’

সংবাদ সম্মেলনে অন্যান্য আওয়ামী লীগ নেতাদের মধ্যে সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহমেদ, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া উপস্থিত ছিলেন।