প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেভাবে ইসলামের জন্য কাজ করেছেন তা অতীতের কোনো সরকার করেনি

Raja Babu

Raja Babu

জানুয়ারি ১৯ ২০২৩, ১৭:২২

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইইনবাবগঞ্জে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরে বলেছেন,  প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে যেভাবে ইসলামের জন্য কাজ করেছেন তা অতীতের কোনো সরকার করেনি। তিনি দেশে ইসলাম প্রচারের জন্য ইমামদের ১২৩ কোটি টাকা অনুদান দিয়েছেন। ইসলামি ফাউন্ডেশন গড়ে তুলেছেন। এখন পর্যন্ত প্রায় ১০০টি মসজিদ উদ্বোধন করেছেন তিনি।
বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) দুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামী লীগের কার্যালয়ে ২৯ জানুয়ারি আওয়ামী লীগের রাজশাহী জনসভা সফল করা ও চাঁপাইনবাবগঞ্জ-২ ও ৩ আসনের উপ-নির্বাচন উপলক্ষে সাংবাদিক ও স্থানীয় আওয়ামী লীগ নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, বর্তমান সরকার কৃষিবান্ধব, শ্রমিক বান্ধব ও সাংবাদিকবান্ধব। তাই বর্তমান সরকার সাধারণ মানুষের পাশে সব সময় আছে। সব বাধা মোকাবিলা করে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে।
তিনি আরও বলেন, ২০০৯ থেকে ২০২৩ সাল পর্যন্ত যে উন্নয়ন হয়েছে তা অন্য কোনো সরকারের সময় হয়নি। কিছুদিন আগেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা একসঙ্গে ১০০টি সেতু উদ্বোধন করেন। তাই নৌকার বিকল্প নেই।
এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-৩ আসনের নৌকার প্রর্থী আব্দুল ওদুদ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিন, ডাঃ গোলাম রব্বানী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোখলেসুর রহমান ও শিবগঞ্জ পৌরসভার মেয়র সৈয়দ মনিরুল ইসলাম।