নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

মে ২২ ২০২০, ১৮:০৪

নিজস্ব প্রতিবেদন

নারায়ণগঞ্জ মহানগরের সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বেপরোয়া মাইক্রোবাসের ধাক্কায় পিকআপের তিনজন যাত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন আরো চারজন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে পুলিশ জানিয়েছে।

শুক্রবার ২২ মে সকালে এই মর্মান্তিক দুর্ঘটনায় নিহতরা হলেন চাঁদপুর মতলবের রফিকুল ইসলাম (৬২), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার মিন্টু মিয়া (৫৮) ও মুন্সীগঞ্জের টুঙ্গিবাড়ি এলাকার বোরহান উদ্দিন (৬০)।

তবে আহতদের কারো নাম পরিচয় জানা যায়নি। নিহত ও আহতরা সবাই পিকআপের যাত্রী ছিলেন এবং তারা কাঁচামাল ব্যবসায়ী। দুর্ঘটনাকবলিত পিকআপ ও মাইক্রোবাসটি পুলিশ জব্দ করলেও চালক পালিয়ে গেছে বলে জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ইসলাম ফারুক।

নিহতদের স্বজনরা জানান, ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর থেকে ৭/৮ জন কাঁচামাল ব্যবসায়ী পিকআপে চড়ে রাজধানীর যাত্রাবাড়ি এলাকার পাইকারি কাঁচাবাজারের উদ্দেশ্যে রওনা দেন। সকাল ছয়টার দিকে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় দ্রুতগামী একটি হাইয়েস মাইক্রোবাস পেছন থেকে পিকআপটিকে ধাক্কা দিলে যাত্রীরা সবাই ছিটকে রাস্তায় পড়ে যান। এসময় নিয়ন্ত্রনহীন মাইক্রোবাসটির নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হন এবং আহত হন চারজন। পরে দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ সদরের ১শ’ শয্যাবিশিষ্ট জেনারেল (ভিক্টোরিয়া) হাসপাতালের মর্গে পাঠায় এবং আহতদের ঢাকা মেডিকেলে পাঠায় স্থানীয়রা।

নারায়ণগঞ্জ জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই প্রশাসন) মোল্লা তাসলিম হোসেন জানান, ‘শুক্রবার ভোরে সানারপাড়া এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশে একটি পিকআপ ভ্যান পার্কিং করা ছিল। আর পিকআপ ভ্যানের সামনে কয়েকজন লোক দাঁড়িয়ে ছিল। ওইসময় ঢাকা থেকে আসা একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা পিকআপ ভ্যানের তিনজন মাইক্রোবাসের চাপায় মারা যায়।