নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা ৫৮৪; মৃত্যু ৩৭ জন

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ২৪ ২০২০, ১৪:০৬

মাহবুবুর রহমান, নারায়ণগঞ্জ;

নারায়ণগঞ্জে করোনা আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৮৪ জনে। নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিসের দেয়া তথ্য মতে ২৪ এপ্রিল শুক্রবার সকাল পর্যন্ত নারায়ণগঞ্জ জেলায় এ পর্যন্ত মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৭৫৪ জনের,যার মধ্যে আক্রান্তের সংখ্যা ৫৮৪ জন।এ পর্যন্ত মৃত্যু ৩৭ জন। সুস্থ হয়েছে ২৫ জন।

সুত্রমতে, গত চব্বিশ ঘণ্টায় জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয়েছে ১৮৯ জনের,যার মধ্যে আক্রান্ত হয়েছে ৪২ জন। সুস্থ হয়েছে ৪ জন। মৃত্যুবরণ করেছে ২ জন,যদিও গতকাল কেউ করোনায় মৃত্যু বরণ করেনি।

এর আগে ২৩ এপ্রিল সকাল সাড়ে ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছিল ৪৩ জনের। ৪৩ জন আক্রান্ত যুক্ত হয়ে সকাল সাড়ে ৮টা পর্যন্ত জেলায় মোট আক্রান্তের সংখ্যা ছিল ৫৪২।

২৩ এপ্রিল নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন অফিস সূত্রে জানানো হয়, গত ২৪ ঘণ্টায় নারায়ণগঞ্জ জেলায় ১৫৯ জনের নমুনা সংগ্রহ করা হয়। এর মধ্যে করোনা পজেটিভ পাওয়া গেছে ৪৩ জনের। জেলায় মোট নমুনা সংগ্রহ করা হয় ১৭৫৪ জনের। এর মধ্যে মোট করোনা আক্রান্ত ৫৮৪। মৃত্যু ঘটেছে গত ২৪ ঘণ্টায় ২ জনের। জেলায় এখন পর্যন্ত মৃত্যু ৩৭ জনের। সুস্থ হয়েছেন ২৫ জন।

২১ এপ্রিল সকাল সাড়ে ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্তের সংখ্যা ছিল মাত্র ১০ জন। অথচ এর আগের ২৪ ঘণ্টায় ছিল ৮১ জন। হঠাৎ আক্রান্তের সংখ্যা যখন ১০ এ নেমে এসেছিল তখন সকলের মধ্যে স্বস্তি আসলেও পরের দিন তথা ২২ এপ্রিল সকাল সাড়ে ৮টা পর্যন্ত ২৪ ঘণ্টায় সেই সংখ্যা আবার বেড়ে উন্নীত হয়েছে ৭৮ জনে। পরবর্তীতে তা আবার কমে ৪৩ জন, ২৪ এপ্রিল শুক্রবার সকাল পর্যন্ত ৪২ জন আক্রান্ত হয়েছে। মানে গত ২৪ ঘণ্টায় ৪২ জন যুক্ত হয়ে এখন জেলায় মোট আক্রান্তের সংখ্যা ৫৮৪ জন।