দীঘিনালায় টিএসএফ’র দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

নভেম্বর ১৩ ২০২০, ১৮:৩৯

মোঃ ইদ্রিছ আলী, দীঘিনালা প্রতিনিধি: ‘ফাইদি যত নক্ লেখা পড়া সুরুংনি, জাতি নি সামুং তাংলাই নি! এ স্লোগানকে সামনে রেখে খাগড়াছড়ির দীঘিনালায় ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম (টিএসএফ) এর দীঘিনালা উপজেলা শাখা ও দীঘিনালা কলেজ শাখার দ্বি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।

১৩ নভেম্বর (শুক্রবার) বেলা ১১ ঘটিকায় কুজেন্দ্র মল্লিকা মর্ডান কলেজ প্রাঙ্গণে জাতীয় ও দলীয় সংগীত পরিবেশনের মাধ্যমে কাউন্সিলের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদের কেন্দ্রীয় সভাপতি নলেন্দ্র লাল ত্রিপুরা।

এরপর কাউন্সিলের ১ম অধীবেশনে কুজেন্দ্র মল্লিকা মর্ডান কলেজ হলরুমে কৃতি শিক্ষার্থী সংবর্ধনা, একাদশ শ্রেণির পাঠ্যবই বিতরণ ও ১৪ তম উপজেলা কাউন্সিল এবং ১ম কলেজ কমিটি গঠন শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম দীঘিনালা উপজেলা শাখার সভাপতি তন রঞ্জন ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নলেন্দ্র লাল ত্রিপুরা বলেন, ঐক্য, শিক্ষা ও প্রগতি এ মূলধারাকে অনুসরণ করে টিএসএফকে এগিয়ে যেতে হবে। তাছাড়া সংগঠনে সক্রিয়তার পাশাপাশি পড়ালেখায় সবাইকে মনোযোগী হতে হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দীঘিনালা থানার সাব- ইন্সপেকটর জনি দে, বাংলাদেশ ত্রিপুরা কল্যান সংসদ দীঘিনালা উপজেলা শাখার সভাপতি ও ১ নং মেরুং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ঘনশ্যাম ত্রিপুরা মানিক, সাধারণ সম্পাদক স্নেহাশীষ ত্রিপুরা, কুজেন্দ্র মল্লিকা মর্ডান কলেজের অধ্যক্ষ সাধন ত্রিপুরা, গুলছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশাধন ত্রিপুরা, ত্রিপুরা স্টুডেন্ট ফোরাম (টিএসএফ) এর কেন্দ্রীয় সহ-সভাপতি ডালিয়া ত্রিপুরা, যুগ্ম সাধারণ সম্পাদক হৃদয় ত্রিপুরা প্রমূখ।

অনুষ্ঠানের ২য় অধীবেশনে আকাশ ত্রিপুরাকে সভাপতি, বিশ্ব ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও নানু ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট দীঘিনালা উপজেলা কমিটি ঘোষণা করা হয়।

একইভাবে আগামী ২ বছরের জন্য দীঘিনালা কলেজ কমিটি ঘোষণা করা হয়।