ছাতকে রেলওয়ের নিরপত্তা প্রহরী হত্যা ও ডাকাতির মামলার আসমী গ্রেফতার 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ০৪ ২০২০, ১৯:০৬

জুনাইদ আহমদ, ছাতক প্রতিনিধি: ছাতকে রেলওয়ের নিরাপত্তা প্রহরী ফখরুল হত্যা ও ডাকাতির মামলার আরেক আসামী গ্রেফতার করলেন এসআই হাবিব,

ছাতক রেলওয়ে গোডাউনে খুন সহ ডাকাতি মামলার আরেক আসামী মমিন মিয়া (৩৫) কে গ্রেফতার করেছে পুলিশ। সে ছাতক উপজেলার কালারুখা ইউনিয়নের মুক্তিরগাঁও গ্রামের হরমুজ আলীর পুএ। গতকাল সন্ধ্যায় কোর্ট রাস্তার এলাকা থেকে তাকে গ্রেফতার করে চমক দেখালেন ছাতক থানার এসআই হাবিবুর রহমান পিপিএম । তিনি এই মামলায় মোট ০৫ জন আসামীকে গ্রেফতার করলেন । তম্মধ্যে ০৫ জন আসামী বিজ্ঞ আদালতে কাঃবিঃ ১৬৪ ধারায় বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করে।

উক্ত আসামীর নামে একাধিক চুরি ,ছিনতাই , ডাকতি মামলা আছে, তাছাড়া একটি ছিনতাই মামলায় তিন বছর সাজা ভোগ করিয়াছেন।

উল্লেখ্য, যে গত ২৯/০৬/২০ ই তারিখ দিবাগত রাত্র অনুমান ০২,০০ টার সময় উক্ত আসামী সহ একদল ডাকাত ছাতক রেলওয়ের গোডাউনের গেইটের তালা ভেঙ্গে ভীতরে প্রবেশ করিয়া রেলওয়ের নিরাপত্তা প্রহরী ফখরুল আলমকে হত্যা করে ১৫,০০,০০০/- টাকার রেলওয়ের বিভিন্ন লৌহ জাতীয় মালামাল ডাকাতি করিয়া নিয়ে যায়।পরদিন নিহতের স্ত্রী বাদী হয়ে ছাতক থানায় একটি হত্যা মামলা দায়ের করলে মামলাটির তদন্তের দায়িত্ব পান রাষ্ট্রপতি প্রাপ্ত ছাতক থানার এস আই হাবিবুর রহমান। তিনি দ্রুত সময়ের মধ্যে ফখরুল খুনের রহস্য উদঘাটন ও ৫ আসামী কে গ্রেফতার করে চমক সৃষ্টি করেছেন।