চাঁপাইনবাবগঞ্জে জোসনারা শিশু পার্কের শুভ উদ্বোধন

Raja Babu

Raja Babu

মে ০২ ২০২২, ১১:৫৫

বদিউজ্জামান রাজাবাবু ,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ শহরের প্রাণকেন্দ্র বটতলা হাট সংলগ্ন এলাকায় জোসনারা শিশু পার্কের শুভ উদ্বোধন করা হয়েছে। পয়হেলা মে রোববার বিকেল সাড়ে ৫ টায় এ পার্কের উদ্বোধন করা হয়েছে।

জোসনারা ফুড এন্ড এগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোঃ মোখলেসুর রহমান এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডাঃ সামিল উদ্দীন আহমেদ শিমুল, পুলিশ সুপার এইচ এম আবদুর রকিব, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুহাঃ জিয়াউর রহমান, সাধারন সম্পাদক আব্দুল ওদুদ, জেলা পরিষদের প্রশাসক আশরাফুল হক, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল, সাধারন সম্পাদক মোঃ রোকনুজ্জামান, মডেল প্রেসক্লাবের সভাপতি মোঃ আখতারুজ্জামান সহ স্থানীয় এলাকার গণ্যমান্য বাক্তিবর্গ। উদ্বোধন শেষে ইফতার মাহফিল ও দোয়া পরিচালনা করেন কারী মাওলানা মোঃ আব্দুল বাশির।

উদ্বোধন অনুষ্ঠানে জোসনারা শিশুপার্কের মালিক পৌর মেয়র মোখলেসুর রহমান জানান জোসনারা শিশু পার্ক নির্মাণের মধ্য দিয়েই পৌরবাসীর দীর্ঘদিনের একটি দাবি পূরণ হতে যাচ্ছে।তিনি মনে করেন পার্কটি চালুর মধ্যদিয়ে শিশুদের মানসিক বিকাশ ও চিত্তবিনোদনের বড় সুযোগ তৈরি হবে।
সরজমিনে গিয়ে দেখা গেছে, নির্মাণাধীন এই শিশু পার্কে শিশুদের জন্য নাগরদোলা, ওয়ান্ডার হুইল, হানি সুইং, ম্যারি গো রাইড, প্যারাটুপার, জেট বিমান সহ থাকছে অসংখ্য রাইড। শিশুরা পার্কে এসে অনাসে আনন্দ উপভোগ করতে পারবে।