চাঁপাইনবাবগঞ্জে চোর সন্দেহে ১ ব্যক্তিকে পিটিয়ে হত্যা

Raja Babu

Raja Babu

নভেম্বর ১৬ ২০২২, ১৭:০৭

বদিউজ্জামান রাজাবাবু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জ জেলার নাচোল উপজেলায় আম চুরির অভিযোগে শুকুদ্দী (৫৩) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

মঙ্গলবার দিবাগত রাতে কসবা ইউনিয়নের কান্দুরা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের গুনিরমোড় গ্রামের ফাইজুদ্দিনের ছেলে। এই ঘটনায় দুইজনকে আটক করেছে নাচোল থানা পুলিশ।

আটকৃতরা হলেন শিবগঞ্জ উপজেলার পোলাডাঙ্গা গ্রামের মহতাজ উলমুলক এর ছেলে আসাদুজ্জামান শামীম (৩৯) ও অন্যজন চককীর্তি গ্রামের আলাউদ্দিন এর ছেলে হাসান আলী (৩০)।

খবর সূত্রের, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ১২ টার সময় চাঁপাইনবাবগঞ্জ বিএমডির নির্বাহী প্রকৌশলী শফিকুল ইসলাম এর কসবা ইউনিয়নের কান্দুরা গ্রামে কাটিমন আমের বাগানে আম চুরি করতে আসে শুকিদ্দী সহ আরও কয়েকজন। পরে বাগানের পাহারাদাররা টের পেয়ে তাদের ধরতে গেলে কয়েকজন পালিয়ে যায়। এ সময় আমসহ শুকুদ্দীকে ধরে বেধড়ক পিটানো হয়, এতে গুরুতর আহত হোন শুকুদ্দী। ১৬ (নভেম্বর) সকালে আম বাগানে তার মৃত্যু হয়।

এ ব্যাপারে নাচোল থানার অফিসার ইনচার্জ (ওসি) মিন্টু রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে বুধবার সকালে নাচোল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে এক ব্যক্তির লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এই ঘটনায় শামিম ও হাসান নামে দু’জনকে আটক করা হয়েছে। এই ঘটনায় নাচোল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।