চাঁদা না পেয়ে ডিশ লাইন অফিসে কৃষকলীগ সভাপতির হামলা

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ০৯ ২০২২, ১৩:৩০

চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধ: চাঁপাইনবাবগঞ্জে ডিশ লাইন অফিসে চাঁদা না পেয়ে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। হামলায় কেউ আহত না হলেও ব্যাপক তান্ডব চালাই সন্ত্রাসীরা।

শনিবার রাত ১০টায় পৌর এলাকার বিদিরপুরে উদয় ক্যাবল নেটওয়ার্ক নামের ওই ডিশ লাইন অফিসে এ হামলার ঘটনা ঘটে।

এসময় সন্ত্রাসীরা অফিসের চেয়ার নিয়ে যায় এবং ভাংচুর চালাই এবং নগদ ১০ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় বাঁধা দিতে গিয়ে হুমকি ধামকির শিকার হয়েছেন লাইনম্যান দুলালসহ অন্তত চার কর্মচারী।

উদয় চ্যানেল কর্তৃপক্ষ একুশে জার্নালকে জানান, শনিবার রাত ১০টার দিকে কয়েকটি মোটরসাইকেলযোগে একদল সন্ত্রাসী ডিশ অফিসে এসে ব্যবস্থাপনা পরিচালক সাংবাদিক বদিউজ্জামান রাজাবাবুকে খুজতে থাকে তাকে না পেয়ে অফিসের কিছু চেয়ার নিয়ে অফিসের অদূরে বসে মদ্যপান করতে থাকে এবং গালিগালাজ করতে করতে এক পর্যায়ে চেয়ার ভাংচুর করে অফিসকে লক্ষ করে বৃষ্টি মতো ডিল ছুড়তে থাকে এবং অফিসে প্রবেশ করে ১ লক্ষ টাকা চাঁদা দাবি করে।লাইনম্যান দুলাল চাঁদার টাকা দিতে অস্বীকৃতি জানালে তাকে মারার হুমক দেই সন্ত্রাসীরা। এ ঘটনায় উদয় চ্যানেলে দায়িত্বরত কর্মচারীরা দুলালকে উদ্ধার করতে এলে তারাও সন্ত্রাসীর আক্রোশে পড়েন।

সন্ত্রাসী চাঁদাবাজ মেসবাউল হক টুটুল চাঁপাইনবাবগঞ্জ পৌর কৃষক লীগের সভাপতি তার সাথে ছিলো বোমা আশিক, মাসুম, মুনিরুল, অসি, নিতাইসহ অন্তত ৩০-৩৫ জন।

পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করলেও এখন পর্যন্ত কাউকে আটক কিংবা লুন্ঠিত মালামাল উদ্ধার করতে পারেনি।

এ ব্যাপারে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাফফর হোসেন একুশে জার্নালকে বলেন, “সন্ত্রাসী হামলার খবরে থানা পুশিল ঘটনাস্থল পরিদর্শন করেছে। খুব শিগগিরই সন্ত্রাসীদের আটকের চেষ্টা চলছে।