চট্টগ্রামের কর্ণফুলীতে আল হেদায়া ফাউন্ডেশন কুয়েত শাখার ত্রাণ বিতরণ

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

এপ্রিল ২৩ ২০২০, ১৯:০২

মোহাম্মদ মহিউদ্দিন,কর্ণফুলী চট্টগ্রাম প্রতিনিধি;

কর্ণফুলীতে আল হেদায়া ফাউন্ডেশন কুয়েত শাখার পক্ষ থেকে মুসল্লীদের পবিত্র রমজানের ইফতার সামগ্রী উপহার দিলেন কুয়েত প্রবাসী মোহাম্মদ জাকির হোসেন।

২৩শে এপ্রিল বৃহস্পতিবার বিকেলে অথার্ৎ আসরের নামাজের পরে চট্টগ্রাম কর্ণফুলী উপজেলার ২নং বড়উঠান ইউনিয়নের ৯নং ওর্য়াড ডাকপাড়া গ্রামের জমিয়াতুল মামুর জামে মসজিদের সকল মুসল্লীদের মাঝে পবিত্র রমজানের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন আল হেদায়া ফাউন্ডেশন কুয়েত শাখার পক্ষ থেকে কুয়েত প্রবাসী মোহাম্মদ জাকির হোসেন।

পুরো বিশ্ব যখন আতংকিত ভয়ংকর করোনা ভাইরাস নিয়ে। এই ভয়ংকর ভাইরাসে আক্রান্ত হয়ে ১৯৯ টি দেশ।করোনা ভাইরাস প্রতিরোধে সারা বিশ্বের মত বাংলাদেশেও বন্ধ সব ব্যবসা বাণিজ্য, চাকরি, এমনকি যানচলাচল সহ সব দোকানপাট।

ভাইরাসটির প্রভাবে হত দরিদ্র মানুষ অনাহারে দিন কাটাচ্ছে। এই অভাব ঠেকাতে সমাজের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, মানবিক সংগঠনের মত পাশে দাঁড়িয়েছে তাসনিয়া এন্টারপ্রাইজ।

কুয়েত প্রবাসী মোহাম্মদ জাকির হোসেন বলেন মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি এই সংকটময় মুহূর্তে এলাকার মুসল্লীদের পাশে দাড়াতে পেরে।তিনি আরও বলেন মুসল্লীরা পাঁচ ওয়াক্ত নামাজ পড়ে এই সংকটময় মুহূর্তে মুসল্লীরা নামাজ মসজিদে পড়তে পারতেছে না তাদের তাদের উছিলায় আল্লাহ পার্ক যাতে আমাদের সবাইকে ভয়ংকর করোনা ভাইরাস থেকে হেফাজত করুক।তিনি এলাকার বিত্তবান দের অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান এবং সবার কাছে দোয়া কামনা করেন।