খেলাফত মজলিস নেতার অর্থায়নে বালাগঞ্জের অস্বচ্ছল পরিবারকে ঘর উপহার

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

আগস্ট ১৫ ২০২০, ১৩:২৬

বালাগঞ্জ প্রতিনিধি: সিলেট-৩ (দক্ষিণ সুরমা, ফেঞ্চুগঞ্জ ও বালাগঞ্জ) আসনের সাবেক সংসদ সদস্য পদপ্রার্থী, খেলাফত মজলিস সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেটের বিশিষ্ট আবাসন ব্যবসায়ী, সমাজকর্মী মাওলানা দিলওয়ার হোসাইনের ব্যক্তিগত অর্থায়নে বালাগঞ্জ উপজেলার একটি গৃহহীন, অস্বচ্ছল পরিবারকে ঘর নির্মাণ করে দেয়া হয়েছে। উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের আনোয়ারপুর গ্রামের মশাহিদ আলীকে প্রায় ৮০হাজার টাকা ব্যয়ে একটি টিনসেট ঘর নির্মাণ করে দেয়া হয়েছে।

এদিকে টিনসেট ঘরের নির্মাণ কাজ শেষে শুক্রবার (১৪ আগস্ট) বিকালে আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন খেলাফত মজলিস সিলেট জেলা শাখার শিক্ষা ও সাহিত্য সম্পাদক, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আছগর। বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন খেলাফত মজলিস বালাগঞ্জ উপজেলার সাধারণ সম্পাদক সাংবাদিক আবুল কাশেম অফিক, সাংগঠনিক সম্পাদক হাফিজ মাওলানা আব্দুল মুক্তাদির লায়েক, দেওয়ান বাজার ইউনিয়ন সভাপতি মাওলানা আসাদুজ্জামান, সহ সাধারণ সম্পাদক মাওলানা সিরাজুল ইসলাম,অর্থ সম্পাদক মাওলানা সামছুল ইসলাম, উপজেলার নির্বাহী সদস্য মাওলানা আব্দুল মুইজ মাজু।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জিল্লুর রহমান জিলু, এলাকার বিশিষ্ট মুরুব্বি মাষ্টার লিয়াকত আলী, জামিয়া ইসলামিয়া হোসাইনিয়া গহরপুর মাদরাসার শিক্ষক মাওলানা আনোয়ার হোসাইন প্রমুখ।