কুড়িগ্রামে করোনায় আক্রান্ত আরো ৪; মোট আক্রান্ত ২২

একুশে জার্নাল

একুশে জার্নাল

মে ০২ ২০২০, ২২:২১

রোকন, কুড়িগ্রাম প্রতিনিধি: কুড়িগ্রামে নতুন করে ৪ জন করোনা রোগী শনাক্ত হয়েছে। তন্মধ্যে কুড়িগ্রাম সদরে ২ জন (হলোখানা), ফুলবাড়ীতে ১ জন, নাগেশ্বরীতে ১ জন বলে জানিয়েছেন জেলা সিভিল সার্জন।

এ নিয়ে জেলায় মোট আক্রান্ত ২২ জন।

গতকাল (০১ মে ২০২০ শুক্রবার) কুড়িগ্রামে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন ০৭ জন। আক্রান্তের মধ্যে রাজারহাটে তিনজন, সদরে দুইজন এবং একজন করে উলিপুর ও চিলমারীর।

৩০ এপ্রিল কুড়িগ্রামের নাগেশ্বরী পৌরসভার বাগডাঙ্গায় আরো একজন যুবক (২৫) করোনায় আক্রান্ত হয়েছে।

১৩ এপ্রিল সোমবার, ২০২০ করোনায় আক্রান্ত নামের তালিকায় যুক্ত হয় কুড়িগ্রাম জেলার নাম।রৌমারী উপজেলা সদরের টাপুরচর ১৭ বছরের ০১ কিশোর আক্রান্ত হয়। ১৪ এপ্রিল মঙ্গলবার, ২০২০ কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় ৩০ বছরের ০১ যুবক করোনা ভাইরাসে আক্রান্ত হয়। ২০ এপ্রিল সোমবার, ২০২০ কুড়িগ্রাম জেলা সদরে ০১ জন নতুন করে আক্রান্ত হয় যার বয়স ৪৫। ২২ এপ্রিল সোমবার, ২০২০ কুড়িগ্রামে জেলার রৌমারীতে ০১ করোনাসনাক্ত হয় যার বয়স ২৪।

২৩ এপ্রিল বৃহস্পতিবার, ২০২০কুড়িগ্রামে জেলার রৌমারীর সদরে ০১ করোনা সনাক্ত হয় যার বয়স ৩০। ২৪ এপ্রিল শুক্রবার ২০২০কুড়িগ্রামে জেলার চিলমারিতে ৩০ বছরের ০১ জন সনাক্ত হয়। ২৬ এপ্রিল রবিবার ২০২০কুড়িগ্রাম সদর উপজেলার কাঠালবাড়ির ইউনিয়নের একই পরিবারের ০৩ করোনা সনাক্ত হয়। যাদের বয়সঃ ০৫, ১৬, ২৫/২৬
২৮ এপ্রিল, ২০২০ ইং রোজ মঙ্গলবার কুড়িগ্রামে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত ০১ জন সদরের বেলগাছা ইউনিয়নের ধনঞ্জয় এলাকার একজন বাসিন্দা। তিনি একজন মহিলা এবং বয়স ৩০ বছর।