কাল থেকে সিলেটে কিতাবমেলা শুরু

Mahbubur Rahman

Mahbubur Rahman

মার্চ ১০ ২০২১, ১৫:৩২

আগামীকাল (১১ মার্চ) বৃহস্পতিবার নগরীর জামেয়া মাদানিয়া কাজিরবাজার মাদরাসাপ্রাঙ্গনে সকাল ১০ টায় মেলার উদ্বোধন হবে। ১১, ১২, ও ১৩ মার্চ, বৃহস্পতি, শুক্র ও শনিবার প্রতিদিন সকাল ১০ টা থেকে রাত ১০টা পর্যন্ত মেলার কার্যক্রম চলবে।

কিতাবমেলায় মাকতাবাতুল আজহার, কালান্তর প্রকাশনী, মাকতাবাতুল ইসলাম, গার্ডিয়ান প্রকাশনী, মাকতাবাতুল আশরাফ, সমকালীন প্রকাশন, মাকতাবাতুল হেরা, মাকতাবাতুল হাসান, হুদহুদ প্রকাশন, মাকতাবাতুল ইত্তিহাদ, আর রিহাব, পড় প্রকাশ, নাশাত, প্রত্যয়, নাদিয়াতুল কুরআন, আনোয়ার লাইব্রেরি, নবপ্রকাশ, দারুল, রুহামা, মাকতাবাতুল আসলাফ, ইলম হাউজ, খোয়াব, সীরাহ প্রকাশনীসহ ইসলামি ঘরানার স্বনামধন্য বিভিন্ন প্রকাশনী অংশগ্রহণ করবে।

মেলা উপলক্ষে প্রতিটি প্রকাশনীর বই অতিরিক্ত ছাড়ে বিক্রি হবে। কিতাবমেলায় ইসলামি বিভিন্ন শিল্পীগোষ্ঠী প্রতিদিন ইসলামি সংগীত পরিবেশন করবে এবং কয়েকটি বইয়ের মোড়ক উন্মোচন হবে। মেলায় সিলেটের বরেণ্য আলিম, সুশীলসমাজ, শিক্ষাবিদ, লেখক, কবি, সাংবাদিক, রাজনীতিবিদ, জনপ্রতিনিধি ও বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত থাকবেন। ইসলামি সাহিত্যকে ঘরে ঘরে পৌঁছে দিতে এবং মেলাকে সফল ও প্রাণবন্ত করতে সর্বস্তরের জনগণের উপস্থিতি কামনা করেছেন কালান্তর প্রকাশনীর প্রকাশক আবুল কালাম আজাদ।