ওসমানীনগরে র‌্যাবের উপর হামলা, ৩ র‌্যাব সদস্য আহত

একুশে জার্নাল

একুশে জার্নাল

অক্টোবর ১৮ ২০১৯, ০০:৪০

একুশে জার্নাল ডেস্ক: সিলেটের ওসমানীনগরে বিশ্বনাথের তরুণী গণধর্ষণ মামলার প্রধান আসামি জাহাঙ্গির আলমকে আটক করে নিয়ে যাবার সময় র‌্যাব-৯ সিলেটের সদস্যদের উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তারা হামলা চালিয়ে র‌্যাব সদস্যদের একটি মোটরসাইকেল ভাঙচুর করে। হামলায় তিনজন র‌্যাব সদস্যও আহত হন। গত মঙ্গলবার রাতে উপজেলার দয়ামীর ইউপির মোহাম্মদপুর রাইকদারা এলাকায় ঘটনাটি ঘটে। ঘটনার পর পর সিলেট র‌্যাব-৯ এর একাধিক সদস্যরা ঘটনাস্থলে এসে আহত র‌্যাব সদস্যদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে ৫জনকে আটক করে।
আহত র‌্যাব সদস্যরা হলেন, রোকনুজ্জামান, মো. এরশাদ ও মো. মামুন।
আটককৃতরা হলেন, উপজেলার দয়ামীর ইউপির মোহাম্মদপুর রাইকদাড়া গ্রামের মৃত তফুর আলীর ছেলে এমরানুজ্জামান(২৯), ব্রাম্ম্ণশাসন গ্রামের আহম্মদ আলীর ছেলে মামুন মিয়া(২৫), আতাউল্যা গ্রামের রাশেদ আলীর ছেলে তাহমিদ হাসান(২১), মোহাম্মদপুর রাকইদাড়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে ফরহাদ হোসেন(২০) ও আতাউল্লাহ গ্রামের তেরাব আলীর ছেলে সুলতান আহম্মেদ(২২)।
এ ঘটনায় র‌্যাব-৯ সিলেটের এসআই পংকজ দাস বাদি হয়ে গত বুধবার রাতে আটককৃত ৫জন সহ ৯জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ১০০জনকে আসামি করে ওসমানীনগর থানায় একটি(মামলা নং-২০) দায়ের করেন এবং আটককৃত ৫জনকে থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। গতকাল বৃহস্পতিবার আটককৃত ৫জনকে র‌্যাবের দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে পুলিশ তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করে।
ওসমানীনগর থানার ওসি(তদন্ত) এসএম মাঈন উদ্দিন, র‌্যাব সদস্যদের উপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেয়ার অভিযোগে মামলা দায়েরের সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।