উদ্বোধন হলো অনলাইন শপ তোহফা কালেকশনের প্রথম শো রুম

একুশে জার্নাল

একুশে জার্নাল

নভেম্বর ১৫ ২০১৮, ১৩:০২

অনলাইন শপ তুহফা কালেকশন-এর প্রথম শো-রুমের উদ্বোধন হয়ে গেল। রাজধানীর ১৮, পুরানা পল্টন, পল্টন প্লাজার নিচতলায় বুধবার আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে যাত্রা শুরু করে তুহফা কালেকশন।

প্রতিষ্ঠানটির উদ্যোক্তা কলরবের জনপ্রিয় শিল্পী আবু রায়হান ও আরিফ আরিয়ান। এর সঙ্গে কলরবের অন্য শিল্পী এবং কলাকুশলীরাও যুক্ত রয়েছেন।

বুধবার বিকেলে আলোচনা ও দোয়ার মাধ্যমে যাত্রা করে শো-রুমটি।

গত ১৪ এপ্রিল ২০১৮ থেকে মানোন্নত হালাল পণ্য গ্রাহকদের দরজায় পৌঁছে দিতে আসছে প্রতিষ্ঠানটি। গ্রাহকদের উদ্বোধনী আয়োজনে উপস্থিত ছিলেন বিশিষ্ট আলেমে দীন ক্বারী নাজমুল হাসান, মাওলানা ইমতিয়াজ আলম, বিশিষ্ট ওয়েজিন আব্দুল খালেক শরিয়তপুরী, হাফেজ নাজমুস সাকিব, হাফেজ তরিকুল ইসলাম, মুফতি কাইয়ুম মোল্লাসহ আরও অনেকে।

অনুষ্ঠানে কলরবের শিল্পী মুহাম্মদ বদরুজ্জামান, আমিনুল ইসলাম মামুন, গীতিকার আহমাদ আবদুল্লাহ, ওমর আবদুল্লাহ, ইয়াসিন হায়দার, ইলিয়াস হাসান, মাহফুজুল আলম, হুসাইন আদনান, ইলিয়াস আমিন, তাওহিদ জামিল, আবির হাসান, সালমান সাদী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলরবের প্রধান পরিচালক রশিদ আহমদ ফেরদৌস।

তুহফা কালেকশন অনলাইন এবং অফলাইনে হালাল পণ্য বিক্রি করবে। এছাড়াও অনলাইন শপ সম্পর্কে মানুষের প্রচলিত মন্দ ধারণা দূর করতেও কাজ করবে বলে জানান উদ্যোক্তারা।
কলরব শিল্পী সাঈদুজ্জামান নূর তুহফা কালেকশন-এর উদ্যোগকে অভিনন্দন জানিয়ে বলেন, আমরা অভিনন্দন জানাই। অনলাইন এবং অফলাইনে হালাল পণ্য বিক্রির এই উদ্যোগ সত্যিই প্রশংসনীয়।

Image may contain: 12 people, people smiling