ইসলামী যুব আন্দোলন রাঙ্গামাটি জেলা যুব সম্মেলন সম্পন্ন

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ১৯ ২০১৯, ২১:২২

 

ইমাম হোসাইন কুতুবী

আজ ১৯এপ্রিল’১৯ জুমাবার, বিকাল ৩টায় কাঠালতলীস্থ মৃধা ভবনের মিলনায়তনে ইসলামী যুব আন্দোলন রাঙ্গামাটি জেলা শাখার যুব সম্মেলন অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় উপ সম্পাদক মাওলানা আল আমিন খলিফা।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আদর্শবান যুবকরা জাগলে, জাগবে বাংলাদেশ, বাংলাদেশর সকল সংগ্রামে যুবকদের অবদান ছিল সবছেয়ে বেশি, তাই একটি সুন্দর বাংলাদেশ গড়তে লাগবে আদর্শবান যুবক,সারা দেশ আদর্শবান গড়তে কাজ করে যাচ্ছে ইসলামী যুব আন্দোলন।
.
ইসলামী যুব আন্দোলন রাঙ্গামাটি জেলার সভাপতি মোঃ ইসমাঈল হোসেনের সভাপতিত্বে ও ইমাম হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখবেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর রাঙ্গামাটি জেলা সভাপতি আলহাজ্ব জসিম উদ্দীন, সহ সভাপতি মাওলানা মাজহারুল ইসলাম, জেলা সেক্রেটারী মাওলানা নুর হোসেন, ইসলামী শ্রমিক আন্দোলন’র রাঙ্গামাটি জেলা সভাপতি নাসির হোসেন, ইসলামী যুব আন্দোলন’র জেলা সহ সভাপতি মাওলানা নজরুল ইসলাম, ইশা ছাত্র আন্দোলন রাঙ্গামাটি জেলা সভাপতি মুহাঃ ওমর ফারুক সহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে প্রধান অতিথি ইসলামী যুব আন্দোলন রাঙ্গামাটি জেলা শাখার জন্য মুহাঃ ইসমাঈল হোসেন কে সভাপতি, মুহাঃ খাইরুল ইসলামকে সহ সভাপতি ও মুহাঃ বেলাল হোসেন কে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০ সেশনের কমিটি ঘোষণা করেন।