আজমল খানের মাতার ইন্তেকালে খেলাফত মজলিসের দোয়া মাহফিল অনুষ্টিত

একুশে জার্নাল

একুশে জার্নাল

মার্চ ৩১ ২০১৯, ১৪:৩১

একুশে জার্নাল ডেস্ক:বাংলাদেশ ইসলামিক ছাত্র মজলিসের প্রাক্তন সহযোগী সদস্য ,সিলেট ওসমানীনগর থানার ,বড় হাজীপুর গ্রামের জনাব আজমল খানের আম্মার রোহের মাগফিরাত কামনায় গত ২৯ মার্চ শুক্রবার খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখা এক দোয়া মাহফিলের আয়োজন করে । বিকাল ৮:৩০ টায় পূর্ব লন্ডনের এক রেসিডেন্টাল হলে অনুষ্ঠিত দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন খেলাফত মজলিস লন্ডন মহানগর শাখার সহসভাপতি মুফতি মাওলানা আব্দুর রাজ্জাক।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন ইসলামিক ইয়ুথ মজলিস সাবেক নেতা ,লন্ডন রিজেন্ট পার্ক মসজিদের ইমাম ও খতিব কাজী মাওলানা লুৎফুর রহমান ,খেলাফত মজলিস লন্ডন মহানগরীর দাওয়া সম্পাদক খতিব হাফিজ মাওলানা মুতাসিম বিল্লাহ,সাবেক ইসলামিক ইয়ুথ মজলিস নেতা কাজী মাওলানা আব্দুর রহমান,খেলাফত মজলিস নেতা জনাব মুজাম্মিল হক ,জনাব মাকনুন মহিউদ্দিন ,খেলাফত মজলিস বেথনালগ্রীন শাখার সেক্রেটারি মাওলানা আসাদ আহমেদ প্রমূখ।

শাখা সেক্রেটারি মুহাম্মদ আনিসুর রহমানের পরিচালনায় মাহফিলে মরহুমার মাগফিরাত কামনায় দোয়া করেন সাবেক ছাত্র নেতা হাফিজ মাওলানা রওনাক আহমেদ। উল্লেখ্য জনাব আজমল খানের আম্মা যুক্তরাজ্য প্রবাসী ও দীর্ঘ দিন ধরে ক্যান্সারে আক্রান্ত ছিলেন।কিছু দিন পূর্বে দেশে চলে যান ও ২৬মার্চ মঙ্গলবার দুপুর ১২:৩০ টায় ছয় ছেলে ও দুই মেয়ে ও নাতি-নাতনিসহ অংসংখ গুনগ্রাহী রেখে ইহলোক ত্যাগ করেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। আল্লাহ উনাকে মাফ করে জান্নাতের সুউচ্চ মাকামে স্থান দিন ও ছেলে-মেয়েদেরকে ধর্য ধরার তৌফিক দিন |