অবিলম্বে বাংলাদেশে ইসকন নিষিদ্ধ করতে হবে: আল্লামা বাবুনগরী

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ১০ ২০২০, ১৪:৪৯

উগ্রবাদী হিন্দু সংগঠন ইসকন নিষিদ্ধের দাবি জানিয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেছেন, উগ্রবাদী সংগঠন ইসকন ইসলাম ও স্বাধীনতার দুশমন। তারা আমাদের কোমলমতি শিশুদের প্রসাদ খাইয়ে জয় শ্রী রাম স্লোগান দিয়ে মুসলমানদের ঈমানী চেতনায় আঘাত করেছে৷ দেশব্যাপী বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে তারা। দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব এবং সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে অনতিবিলম্বে ইসকনকে নিষিদ্ধ করতে হবে।

আল্লামা বাবুনগরী বলেন, ইসকনের সূদুরপ্রসারী চক্রান্তের একটি হচ্ছে, তারা হিন্দু ছেলেদের দাড়ি রাখাবে, লম্বা জামা পরিয়ে মাদরাসায় ভর্তি করাবে৷ অতঃপর মাদরাসার ভেতরে ফেতনা সৃষ্টি করবে।

আল্লামা বাবুনগরী প্রমাণস্বরূপ বলেন, আমি যখন বাবুনগর মাদরাসায় শিক্ষকতা করি, তখন একটা ছেলে আমার কাছে ‘উলুমুল হাদীস’ পড়তে আসে। আমি তার চেহারায় কোনো নূর দেখতে পাইনি। তখনই আমার সন্দেহ হয়৷ তারপর পরীক্ষা করে জানা যায় এই ছেলেটি খতনাও করেনি। সে উগ্রবাদী হিন্দু সংগঠন ইসকনের সদস্য।

আল্লামা বাবুনগরী মাদরাসা কর্তপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, আপনারা খুব যাচাই-বাছাই করে ছাত্র ভর্তি করাবেন।
উগ্রবাদী হিন্দু সংগঠন ইসকন যেন কোনোভাবেই মাদরাসার ভেতরে ফেতনা সৃষ্টি করতে না পারে, সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার আহবান জানান দারুল উলুম হাটহাজারীর সহযোগী মহাপরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

গতকাল (৯ জানুয়ারি) বৃহস্পতিবার চট্টগ্রাম বোয়ালখালী থানাধীন জামিয়া ওয়াহিদিয়া মাদরাসার ২দিন ব্যাপী ইসলামী মহাসম্মেলনের প্রথম দিনের প্রধান অতিথির বক্তব্যে আল্লামা বাবুনগরী এসব কথা বলেন।

বাবরি মসজিদের প্রসঙ্গগে আল্লামা জুনায়েদ বাবুনগরী বলেন, ৫০০ বছরের ঐতিহাসিক বাবরি মসজিদকে মোঘল আমলের রাষ্ট্রপ্রধান এমনকি বৃটিশ সরকারসহ নেতৃস্থানীয় হিন্দুরাও বাবরি মসজিদকে মসজিদ হিসেবে মেনে নিলেও গুজরাটের কসাই উগ্রবাদী হিন্দু মোদি সরকার বাবরি মসজিদকে রাম মন্দির বানানোর পরিকল্পিত ছক একে সফল হতে চলেছে।

আল্লামা বাবুনগরী হুশিয়ারি উচ্চারণ করে বলেন, বাবরি মসজিদ যদি ভেঙ্গে মন্দির বানানো হয়, তাহলে মোদি সরকারের গদি ভেঙে চুরমার হয়ে যাবে। খোদার গজব নেমে আসবে মোদি সরকারের ওপর।
ইসলাম ও মুসলমানদের উপর উগ্রবাদী সন্ত্রাসী মোদি সরকারের জুলুম ও অবিচার সহ্য করা যাবে না।

আল্লামা বাবুনগরী আগামী প্রজন্মের যুবক-তরুণ সমাজকে শপথ করিয়ে বলেন, ইসলাম ও মুসলমানদের ইজ্জত সম্মান রক্ষার্থে যদি রক্তের প্রয়োজন হয়, রক্ত দিবেন। জীবন দিতে হলে জীবন দিয়ে হলেও ইসলাম ও মুসলমানদের ইজ্জত সম্মান রক্ষা করবেন।

আল্লামা বাবুনগরী আরও বলেন, সাংবিধানিকভাবে কাদিয়ানীদেরকেও অতিসত্বর অমুসলিম ঘোষণা করতে হবে। নরওয়েতে পবিত্র কুরআন পুড়ানোর ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদও জানান শায়খুল হাদীস আল্লামা জুনায়েদ বাবুনগরী।