লন্ডনে পৃথকভাবে ৪ বিশিষ্ট ব্যক্তির বাংলাদেশ খেলাফত মজলিসে যোগদান

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

অক্টোবর ০৩ ২০১৯, ০৬:৫১

বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার অন্তর্গত লন্ডন ও টাওয়ার হ্যামলেটসে পৃথকভাবে ৪জন বিশিষ্ট ব্যক্তি বাংলাদেশ খেলাফত মজলিসের লক্ষ্য উদ্দেশ্য ও কর্মসূচির সাথে একাত্মতাপোষণ করেছেন।

লন্ডনের টাওয়ার হ্যামলেটসের তিন বিশিষ্ট ব্যক্তি সংগঠনের যুক্তরাজ্য ও লন্ডন মহানগরী শাখার নেতৃবৃন্দের উপস্থিতিতে সংগঠনে যোগদান করেন।

গতকাল বুধবার (২ অক্টোবর) রাতে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সেক্রেটারি মুফতী ছালেহ আহমদ, লন্ডন মহানগরী শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন, টাওয়ার হ্যামলেটস শাখার সভাপতি মাওলানা মুহিউদ্দিন।

এছাড়া লন্ডনের বিশিষ্ট আলেম,শাহজালাল মসজিদ পপলা এর সাবেক ইমাম ও খতিব হাফিজ মাওলানা কাওছার আহমদ বাংলাদেশ খেলাফত মজলিসের লক্ষ্য উদ্দেশ্য ও কর্মসূচির সাথে ঐক্যমত পোষন করে যুক্তরাজ্য শাখার নেতৃবৃন্দের উপস্থিতিতে যোগদান করেছেন।

২ অক্টোবর বুধবার রাতে অনুষ্ঠিত যোগদান অনুষ্ঠানে নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সিনিয়র সহ সভাপতি শায়খ মাওলানা ফয়েজ আহমদ, যুক্তরাজ্য শাখার সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা আতাউর রহমান, সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ শাহনুর মিয়া, সেক্রেটারি মুফতী ছালেহ আহমদ, লন্ডন মহানগরী শাখার সভাপতি মাওলানা মুসলেহ উদ্দীন।

একুশে জার্নাল/ইএম