আল্লামা হবিগঞ্জীর ইন্তেকালে যুক্তরাজ্য খেলাফত মজলিসের শোক

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

জানুয়ারি ০৬ ২০২০, ০০:১৯

দেশবরেণ্য আলেমে দ্বীন শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জীর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছে খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখা।

গতকাল (৫জানুয়ারি) রবিবার বিকেলে অসুস্থ অবস্থায় শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জীকে হাসপাতালে নেয়ার পথে শেরপুর নামক স্থানে তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

র্দীঘদিন ধরে তিনি হৃদরোগে ভূগছিলেন। এর আগে কয়েক দফা সিলেট ও ঢাকায় চিকিৎসার পর তিনি সুস্থ্য হয়ে উঠেছিলেন।  গতকাল রবিবার সকালে হঠাৎই তিনি অসুস্থ হয়ে পড়েন। অবস্থার অবনতি হলে প্রথমে তাঁকে হবিগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য সিলেট নেয়ার পথে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি ৫ ছেলে ও ৪ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহি রেখে গেছেন।

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সিনিয়র সহ-সভাপতি, জামেয়া আরাবিয়া উমেদনগর টাইটেল মাদ্রাসা হবিগঞ্জের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল ও শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার সভাপতি মাওলানা সাদিকুর রাহমান, সাধারণ সম্পাদক মাওলানা শাহ মিজানুল হক, বায়তুলমাল সম্পাদক মাওলানা তায়ীদুল ইসলাম।

এক শোক বার্তায় নেতৃবৃন্দ মরহুম শায়খুল হাদীস আল্লামা হাফেজ তাফাজ্জুল হক হবিগঞ্জীর রূহের মাগফেরাত কামনা করেন এবং শোকাহত পরিবার ও দেশ বিদেশের অসংখ্য শুভানুধ্যায়ী ও গুনগ্রাহীদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।