১টি মাত্র ফোন কলে ‘মানবতা টিম’ ফ্রিতে পৌঁছে দিবে আপনার খাবার

একুশে জার্নাল

একুশে জার্নাল

এপ্রিল ০২ ২০২০, ২১:৩৮

এস এইস আবীর, ক্যাম্পাস প্রতিনিধি জিটিসি, ঢাকা: দেশ যখন লকডাউন, বিপাকে পড়েছে নানা পেশাজীবি মানুষ। অফিস-আদালত সবকিছু বন্ধ। চালাচল নেই রাস্তাঘাটে।

কর্ম সংকটে বিপাকে পড়েছে দিনমজুর।
যারা দিনে আনে দিনে খায় বিপাকে পড়েছেন তারা। তার সাথে আরও বিপাকে পড়েছেন রিকশাচালকসহ অটোচালক মানুষগুলো। কেননা রিকশা চালিয়ে তাদের জীবিকা আহার করতে হতো। এখন নেই কোনো রাস্তাঘাটে মানুষজন। নেই কোনো আয়ের উৎস। খাবার সংকটে পড়েছেন নানা শ্রেণীর মানুষ, চিন্তায় পড়েছে মধ্যবিত্ত পরিবারগুলো।

পরিস্থিতি মোকাবেলা করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে সরকারি-বেসরকারি অনেক স্বেচ্ছাসেবী সংগঠন। সেইসাথে মাঠে নেমেছেন সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো ‘মানবতা টিম’ নামের একটি সংগঠন।

এই সংগঠনের মূল উদ্দেশ্য হলো সচেতনতা সৃষ্টি ও সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো।

আজ ২ এপ্রিল মানবতা টিম রাজধানীর কড়াইল বস্তিতে ৫০টি পরিবারের মাঝে খাবারের উপকরণসমূহ যেমন: চাল, ডাল, তেল, আলু ইত্যাদি বিতরণ করেন।

‘মানবতা টিম’ কর্তৃপক্ষ বলেন, আমরা আমাদের সামর্থ্য অনুযায়ী মানুষের মাঝে খাবার পৌঁছে দিচ্ছি। আমাদের প্রত্যেকের এই পরিস্থিতিতে সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো উচিত তার সামর্থ্য অনুযায়ী এবং কেউ চাইলে যুক্ত হতে পারেন আমাদের মানবতা টিম এর সাথেও।

মানবতা টিম কর্তৃপক্ষ আরো বলেন যে, ‘একটি মাত্র ফোন কলে পৌঁছে দিবে খাবার। যারা ঢাকার মধ্যে লকডাউন এ আছেন বা খাবার সংকটে আছেন তারা আমাদের নিম্নবর্তী নাম্বারগুলোতে ফোন দিতে পারেন। প্রয়োজনীয় খাবার আপনার দরজায় পৌঁছে দিবে মানবতা টিম।

সাহায্য চাইতে ও সাহায্য পাঠাতে-

– মাসুদ- 01798876668,
– মিঠু- 01553440886,
– আমিন –01936314054,
– রাকিবুল -01914342505,
– মাসুদ –01798876668।