হবিগঞ্জের বাহুবলে ঘুষ নেয়ার অভিযোগে একজনের কারাদণ্ড 

একুশে জার্নাল ডটকম

একুশে জার্নাল ডটকম

ডিসেম্বর ০১ ২০১৯, ২০:১০

বাহুবল(হবিগঞ্জ)থেকে:জেলার বাহুবল উপজেলায় বয়স্ক ভাতাভোগীদের নিকট থেকে ১হাজার টাকা করে ঘুষ নেয়ার সময় বাহুবল মডেল থানার দায়িত্বপ্রাপ্ত ডিএসবি’র হাতে আটক হন কাজল দেব।

রবিবার (১ ডিসেম্বর) বাহুবল সোনালী ব্যাংকে ঘুষ নেয়ার সময় হাতেনাতে আটক করে পুলিশ।

জানা যায়, বাহুবল উপজেলার ৪ নং সদর ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড মেম্বার শিল্পী রাণী নির্বাচিত হওয়ার পর থেকে উপজেলা সমাজসেবা কার্যালয়ের কিছু অসাধু ব্যক্তির সাথে হাত মিলিয়ে বয়স্ক ভাতাভোগীদেরকে কার্ড দেয়ার নাম করে হাজার হাজার টাকা হাতিয়ে নিচ্ছিল কাজল দেব।

রবিবার ১ ডিসেম্বর দুপুরে বাহুবল সোনালী ব্যাংকে গোপন সংবাদের ভিত্তিতে অবস্থান নেয় বাহুবলে দায়িত্বপ্রাপ্ত থানা পুলিশের ডিএসবি নাজমুল হোসেন ও মলয়। বাহুবল সদর ইউনিয়নের ভাতাভোগীরা ভাতার টাকা উত্তোলন করে কাজল দেবকে ১ হাজার টাকা করে ঘুষ দেয়া শুরু করে।এমতাবস্থায় ডিএসবি পুলিশ কাজল দেব(৫০)কে হাতেনাতে আটক করে বাহুবল মডেল থানায় নিয়ে যায়।

পরে কাজল দেবকে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট আয়েশা হক এর কার্যালয়ে হাজির করা হলে তিনি কাজল দেবকে ভাতাভোগীদের কাছ থেকে ঘুষ নেয়ার অপরাধে অভিযুক্ত করে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১ বছরের কারাদন্ড প্রদান করেন।

কাজল দেব বাহুবল সদর ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড মেম্বার শিল্পী রাণীর স্বামী ও দক্ষিণ বাহুবল গ্রামের মৃত হিরোক দেব এর ছেলে।

বাহুবল উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিউটিভ ম্যাজিস্ট্রেট আয়েশা হক বিষয়টি নিশ্চিত করে জানান,ঘুষ নেয়ার দৃশ্য স্পষ্ট প্রমাণ পাওয়ায় তাকে ১বছর বিনাশ্রম জেল দিয়ে দেই।পরে কাজল দেবকে থানা হাজতে প্রেরণ করা হয়েছে।