সুয়াবিল ইসলামী গণপাঠাগার কর্তৃক নাজিরহাট পৌরমেয়র ও কাউন্সিলর সংবর্ধনা

একুশে জার্নাল

একুশে জার্নাল

জুলাই ২৩ ২০১৮, ১৯:০৭

কাজী শহিদুল্লাহ ওয়াহিদ:
বৃহত্তর ফটিকছড়ির ঐতিহ্যবাহী দ্বীনি ও সেবামূলক প্রতিষ্ঠান সুয়াবিল ইসলামী গণপঠাগার কর্তৃক নবগঠিত নাজিরহাট পৌরসভার নির্বাচিত প্রথম মেয়র বিশিষ্ট রাজনীতিবিদ ও সংগঠক এসএম সিরাজ উদ্দৌলাহ এবং সুয়াবিলের পুরুষ কাউন্সিলর ত্রয় মাওলানা জয়নাল আবেদীন, গাজী মুহাম্মদ আমান উল্লাহ ও মুহাম্মদ হারুন-কে সম্মাননা ক্রেস্ট ও “বিশ্ব যখন করবে জয়” কাব্য গ্রন্থ প্রদানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়।
অদ্য ২৩ জুলাই দুপুর ১ টায় সহ সভাপতি কবি আলী আকবরের নেতৃত্বে মেয়র কার্যালয়ে অনুষ্ঠিত সংবর্ধনা সভায় পাঠাগারের পক্ষে উপস্থিত ছিলেন, সাধারণ সম্পাদক ডা. গোলাম মোস্তাফা চৌধুরী, সমাজকল্যাণ সম্পাদক ইয়াকুব আলী কোম্পানি, প্রবাসী কমিটির সভাপতি মাওলানা লোকমান হাকীম ও সাংগঠনিক সম্পাদক লোকমান হাকীম হৃদয়।
সংবর্ধনোত্তর প্রতিক্রিয়ায় সংবর্ধিত মেয়র বলেন, গত ২৬ রমজান পাঠাগার মিলনায়তনে আড়ম্বরপূর্ণ সংবর্ধনা সভা, ইফতার মাহফিল ও “বিশ্ব যখন করবে জয়” কাব্য গ্রন্থের মোড়ক উন্মোচনানুষ্ঠানে ভয়াবহ বন্যার কারণে উপস্থিত হতে না পেরেও আজ পুনরায় এরকম একটি অনুষ্ঠানের মাধ্যমে সে সংবর্ধনা প্রদান করায় পাঠাগারের কার্যক্রমের ব্যাপকতা ও দায়িত্বশীলদের আন্তরিকতা কত গভীর, তা উপলব্ধির পাশাপাশি আজ ধন্য মনে করছি নিজেকেও এবং আগামীতে পাঠাগারের যে কোন কার্যক্রমে নিজের সম্পৃক্ততা ও সাধ্যাতীত সহযোগিতা অব্যাহত থাকবে ইনশা-আল্লাহ্।
সংবর্ধনা শেষে চা-চক্রের মাধ্যমে মেয়র ও কাউন্সিলরগণের আতিথিয়তায় অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।