সীতাকুণ্ডে সড়ক দুর্ঘটনায় গাড়িচালকের মৃত্যু: আহত ২

একুশে জার্নাল

একুশে জার্নাল

ডিসেম্বর ০১ ২০২০, ২২:৫২

মামুনুর রশিদ মাহিন, সীতাকুণ্ড(চট্টগ্রাম):

চট্টগ্রাম জেলার সীতাকুণ্ড উপজেলার কুমিরা আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের গেইটের সামনে মহাসড়কে এই ভয়াবহ দুর্ঘটনা ঘটে।

আজ মঙ্গলবার ০১ ডিসেম্বর ২০ সকালে দিকে উপজেলার সোনাইছড়ি ইউনিয়নের জোড়ামতল এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা লরিকে,নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার পিছন থেকে ধাক্কা দিলে ঘটনাস্থলে দুইজন গুরুতর আহত হয়।

খবর পেয়ে কুমিরা ফায়ার সার্ভিস টিম,ঘটনাস্থলে গিয়ে আহত দুইজনকে গুরুতর অবস্থায় উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক সোহেল নামের একজনকে মৃত ঘোষণা করেন এবং অন্যজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

জানা যায়,সকালে চট্টগ্রাম থেকে নোয়াখালী যাচ্ছিলেন মিজানুর রহমান নামের এক চিকিৎসক।এতে তিনি দুর্ঘটনায় গুরুতর আহত হয়।সেই কুমিল্লার একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক এবং নিহত হয় প্রাইভেটকারের চালক সোহেল (৩২)নামের একজন।

বিষয়টি নিশ্চিত করেন,কুমিরা ফায়ার স্টেশনের লিডার আতিকুর রহমান এবং তিনি বলেন,একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে লরির পেছনে ধাক্কা দেয়।এতে গুরুতর আহত দুইজনকে উদ্ধার করে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।